রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
সমাজে শান্তি বজায় রাখতে যেসব স্বভাব ত্যাগ করতে বলে ইসলাম জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে শনিবার আসছেন জগন্নাথপুরে বেপরোয়া অটোরিকশার চাপায় প্রাণ গেল শিশুর সিলেটে প্রভূপাদ বিশ্বরূপ গোস্বামীর দীক্ষা প্রদান ও ভাগবতীয় আলোচনা সভা অনুষ্ঠিত ইরাকের বাগদাদে যুক্তরাষ্ট্র বিরোধী বিক্ষোভে জনসমুদ্র

নবীগঞ্জ শহরে মোবাইল কোর্টের অভিযান ৪জনকে কারাদন্ড, ১জনকে অর্থদন্ড, অন্যান্যদের সর্তক

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ জুলাই, ২০১৫
  • ২১৯ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ থেকে:নবীগঞ্জ পৌর শহরে রাস্তার উপর অবৈধভাবে দোকান বসিয়ে ব্যবসা করার অপরাধে ৫ ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসেন‘র নেতৃত্বে মোবাইল কোর্ট অভিযান পরিচালিত হয়। এ সময় এক জনকে ৩দিন, তিন জনকে ২ দিন করে কারাদন্ড ও এক জনকে অর্থদন্ড প্রদান করা হয়। এবং অন্যান্য অবৈধ ব্যাবসায়ীদের সর্তক করে দেওয়া হয়েছে।
মোবাইল কোর্ট চলাকালে সরজমিনে গিয়ে জানাযায়, গতকাল সকাল ১১ টার দিকে পৌর শহরে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলাকালে রাস্তার উপর অবৈধভাবে সবজির দোকান বসিয়ে ব্যবসা করার দায়ে গত সোমবার অভিযানের সময় সর্তক করার পরও দোকান উচ্ছেদ না করার কারণে পৌর এলাকার সালামতপুর গ্রামের ছালিক উল্লাহর পুত্র ইসরাইল মিয়াকে ৩ দিনের কারাদন্ড প্রদান করা হয়। এ সময় রাস্তায় অবৈধভাবে দোকান সাজিয়ে ব্যবসা করার জন্য বাউশা গ্রামের আলী আজকরের পুত্র কাঠাল বিক্রেতা রোমান মিয়া (৩৮), কামিরাই গ্রামের ছোয়াব উল্লার পুত্র কাঠাল বিক্রেতা আবরু মিয়া (৫৫) ও জয়নগর গ্রামের তপুল্ল সরকারের পুত্র আম বিক্রেতা পল্লাদ সরকার (৩৫)কে প্রত্যেককে ২ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এর আগে পৌর এলাকার আনমুনু গ্রামের আম বিক্রেতা উকিল মিয়াকে ২ হাজার অর্থদন্ড প্রদান করা হয়। ২ হাজার টাকা নগদ আদায় করে মুক্তি দেয়া হয় তাকে। এবং অন্যান্য অবৈধ ব্যবসায়ীদের সর্তক করে দেয়া হয় পরবর্তী অভিযানের আগে অবৈধ দোকান পাট না সরালে জেল ও অর্থ উভয় দন্ডে দন্ডিত করা হবে বলে জানান ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসেন। এসময় একদল পুলিশ নিয়ে মোবাইল কোর্টকে সহযোগিতা করেন থানার এসআই নূর মোহাম্মদ, সাংবাদিক মতিউর রহমান মুন্না, এসিল্যান্ড অফিস সহকারী আসফাকুজ্জাম চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24