শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৯:৪৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান

নাসিরনগরে সংখ্যালঘুদের ওপর হামলার ঘটনার মুলহোতা গ্রেফতার

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০১৭
  • ৫৫ Time View

স্টাফ রিপোর্টার:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু মন্দির ও বাড়িঘরে হামলা-অগ্নিসংযোগের ঘটনায় হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগের সাবেক নেতা দেওয়ান আতিকুর রহমান আঁখিকে রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়েছে। ওই হামলার ঘটনায় আঁখি মূল হোতা বলে অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার বেলা তিনটার দিকে রাজধানীর ভাটারা এলাকা থেকে আঁখিকে গ্রেপ্তার করা হয়। পরে নাসিরনগর থানার পুলিশ তাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশে রওনা দেয়। নাসিরনগর থানার উপপরিদর্শক (এসআই) ইশতিয়াক আহমেদ বিষয়টি নিশ্চিত করেন সংবাদমাধ্যমকে।

ফেসবুকে ‘ইসলাম অবমাননার’ ছবি পোস্ট করার অভিযোগে গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে বেশ কয়েকটি হিন্দু মন্দির ও বাড়িঘরে হামলা ও আগুন দেয়ার ঘটনা ঘটে। পরে একই ধরনের আরো কয়েকটি হামলা হয়।

ওই সব হামলার ঘটনায় এর আগে গত ২৭ ডিসেম্বর নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ আবদুল আহাদকে গ্রেপ্তার করা হয়।

হরিপুর ইউপির চেয়ারম্যঅন আঁখির বিরুদ্ধে অভিযোগ, যেসব ট্রাকে করে হামলাকারীরা এসেছিল, তিনি সেগুলোর ব্যবস্থা ও অর্থের জোগান দিয়েছিলেন। এমন অভিযোগ ও সন্দেহ তৈরি হওয়ার পর থেকে আঁখি নিজেকে লুকিয়ে রেখেছিলেন। রোববার তার দুই সহযোগীকে গ্রেপ্তার করার চার দিনের মাথায গ্রেপ্তার হলেন তিনি।

নাসিরনগরে হামলার ঘটনার পর পুলিশ বেশ কিছুদিন উপজেলা জুড়ে অভিযান চালায়। তখন জামায়াত-বিএনপি শতাধিক নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া তখন অনেক নিরীহ মানুষ গ্রেপ্তারের শিকার হয় বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24