সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে নতুন কমিটিতে সাদেক সভাপতি, জিয়াউল সেক্রেটারি, কামরুল ট্রেজারার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ জুন, ২০১৫
  • ১৫৬ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:: সোমবার পূর্ব লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে কমিটি গঠনের লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের আহবায়ক সৈয়দ সাদেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সৈয়দ মামুন আহমদ। সৈয়দ তারেক আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন সাপ্তাহিক জনমতের প্রধান সম্পাদক সৈয়দ নাহাস পাশা। তিনি বলেন, দেশে-বিদেশে সৈয়দপুরের সন্তানরা কৃতিত্বের সাথে কাজ করছেন। সৈয়দপুরের ঐতিহ্যকে তুলে ধরে নাহাস পাশা বলেন, সৈয়দপুরের সন্তানরা দেশ এবং কমিউনিটির জন্য নানা ক্ষেত্রে গৌরব বয়ে নিয়ে আসছেন। সৈয়দ নাহাস পাশা বলেন, আমাদের অগ্রজরা এ কমিউনিটির জন্য কাজ করেছেন এবং আজও আমাদের যুব সমাজের নেতৃবৃন্দ সে ধারাবাহিকতা অব্যাহত রেখেছেন। তিনি বলেন, এ কমিউনিটিতে আমাদের গৌরব সৈয়দ নুরুল ইসলামের অবদান অনেক। তিনি প্রবাসে সৈয়দপুরবাসীর ঐক্য ও উন্নয়নের জন্য কাজ করেছেন ব্যাপক। তিনি নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানান এবং সমাজের উন্নয়নে কাজ করার আহবান জানান।
সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন জগন্নাথপুর বৃটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের সেক্রেটারি মল্লিক শাকুর ওয়াদুদ, সুনামগঞ্জ জেলা সমিতির যুগ্ম সম্পাদক যুবনেতা তারিফ আহমদ, কমিউনিটি নেতা সৈয়দ আহমদ শরীফ আসকির, কমিউনিটি নেতা সৈয়দ ইর্শাদ আলী আজাদ, সৈয়দ হোসাইন আহমেদ।
সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দ সাদেককে সভাপতি, জিয়াউল ইসলাম সৈয়দ সাধারণ সম্পাদক ও কামরুল ইসলামকে ট্রেজারার করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সহ সভাপতি হিসেবে সৈয়দ তারেক আহমদ, সৈয়দ আশফাক আহমদ, মোঃ খোকন কোরেশী, মোঃ শহীদুল ইসলাম খান, সৈয়দ মনসুর আলম বাবুল, মোঃ সোহেল আহমদ, সৈয়দ মারুফ আহমদ, মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সৈয়দ হোসাইন আহমদ সাজনু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাজিদুর রহমান, শেখ রেজওয়ানুর রহমান, সৈয়দ বেলাল আহমদ, সৈয়দ জামিল আহমদ, সাংগঠনিক সম্পাদক হিসেবে সৈয়দ ছাবির আহমদ, রফিকুল হাসান হিরন, প্রচার সম্পাদক সৈয়দ আতাউর রহমান, সহ প্রচার সৈয়দ জামিল আহমদ, দপ্তর সম্পাদক সৈয়দ মামুন আহমদ, ক্রীড়া সম্পাদক সৈয়দ ইয়ামিন আহমদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ সুমন, যোগাযোগ সম্পাদক সৈয়দ বাহার মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক সৈয়দ শাহেদ আহমদ, বানিজ্য বিষয়ক সম্পাদক সৈয়দ রাশেদ, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ শুয়েব আহমদ, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ ইউনুস মিয়া, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সৈয়দ আলফু মিয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সৈয়দ আবু হেনা রাজা, ইমিগ্রেশন বিষয়ক সম্পাদক শেখ এমদাদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক সৈয়দ সাজাদ আলী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ সজনু, সহ কোষাধ্যক্ষ মল্লিক দিলাল, সদস্য সৈয়দ হোসাইন আহমদ, মোঃ মোশতাকুজ্জামান খোকন, সৈয়দ হাসন নূর, সৈয়দ কামরুজ্জামান শিপন, মল্লিক আব্দুল গাফফার শিশু, মনশাদ কোরেশী, মোঃ রায়েস মিয়া, আব্দুল আলিম রনি, মোঃ আব্দুর রাজ্জাক, সৈয়দ অলি আহমদ, জুনেদ মিয়া, সৈয়দ এখলাসুর রহমান রিয়াদ, সৈয়দ নুরুজ্জামান হোসেন, সৈয়দ রিপন আহমদ, শামীম আহমদ, মোঃ জুয়েল মিয়া, সৈয়দ শিব্বির আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24