শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৩:১৮ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাচ্চেন সুনামগঞ্জের সজিব ও সিলেটের স্বর্নলতা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৫
  • ১৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে যুক্তরাষ্ট্র যাচ্ছেন সিলেটের নারী উদ্যোক্তা ও সিলেট উইমেন্স চেম্বারের সভানেত্রী স্বর্নলতা রায় ও সুনামগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী সজিব রঞ্জন দাস। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১১৯ ব্যবসায়ীর প্রতিনিধি দলের অন্তর্ভুক্ত হয়েছেন স্বর্নলতা, সজিব ও সিলেটের আরেক ব্যবসায়ী শামীম।
জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগ দিতে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আজ রাতে যুক্তরাষ্ট্র যাওয়ার কথা স্বণর্লতা,শামীম আহমদ রাসেল এবং সজীব রঞ্জন দাসের। সেপ্টেম্বর মাসের শুরুর দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল অফিসার এস এম খুরশিদ-উল-আলম স্বাক্ষরিত এক নির্দেশনায় ১১৯ ব্যবসায়ীর নাম এই সফরে অন্তর্ভুক্ত করার জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিবকে নির্দেশ দেওয়া হয়।সিলেট ওমেন্স চেম্বারের সভানেত্রী স্বর্ণলতা রায় ব্যবসা চালানোর পাশাপাশি নিজেকে জড়িত রেখেছেন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে।
প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে অভিভূত স্বর্ণলতা বলেন, এর আগেও যুক্তরাষ্ট্র ভ্রমণ করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সফরসঙ্গী হতে পারাটা খুব আনন্দের। এই সফরে গিয়ে বিশ্বের বিভিন্ন দেশের ব্যবসায়ীদের সাথে কথাবার্তা এবং তাদের ব্যবসার চিন্তাধারার ব্যাপারে অনেক অভিজ্ঞতা অর্জন হবে। উল্লেখ্য সজিব রঞ্জন দাস সল্টু এর আগেও একাধিকবার প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়েছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24