1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সাহসী নারী-বীর আজকের পৃথিবীতে দেখি না-জনপ্রশাসন মন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সাহসী নারী-বীর আজকের পৃথিবীতে দেখি না-জনপ্রশাসন মন্ত্রী

  • Update Time : রবিবার, ১৭ জানুয়ারী, ২০১৬
  • ২১৬ Time View

কিশোরগঞ্জ সংবাদদাতা- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, আমরা নারীদের অনেক বীরত্বগাঁথা পড়েছি। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো সাহসী নারী-বীর আজকের পৃথিবীতে দেখি না।
শনিবার সন্ধ্যায় কিশোরগঞ্জ শিল্পকলা একাডেমি মিলনায়তনে আওয়ামী লীগের এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জনপ্রশাসন মন্ত্রী বলেন, শেখ হাসিনা দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্ব দিয়ে আসছেন। সাফল্যের ধারাবাহিকতা রক্ষার জন্যই বলেছি, শেখ হাসিনাকে আরও কয়েক টার্ম ক্ষমতায় থাকতে দিতে হবে।
তিনি বলেন, গত পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিপুল বিজয় হয়েছে। আমরা কোনোদিন ভোট ডাকাতি কিংবা জালিয়াতি করে নির্বাচিত হওয়ার স্বপ্ন দেখি না। আমরা কতদূর সৎ, কতদূর অসৎ দেশের মানুষ তা জানে। আর এ জন্যই এ নির্বাচনে সারাদেশের মানুষই মত পরিবর্তন করেছে। তবে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটেছে, যা আমরা মেনে নিতে পারি না। আমাদেরকে ব্যথিত করেছে।
বাজিতপুর পৌর নির্বাচনে ভোট কারচুপি ও জালিয়াতির ইঙ্গিত করে তিনি বলেন, কী দরকার ছিল বাজিতপুরে? সেখানে পৌর মেয়র প্রার্থী ফেল করলে কি সরকারের পতন হতো? বাজিতপুরে না জিতলে আমাদের কী হতো? কেন ভোট ডাকাতি-জালিয়াতি করতে হবে? এটা আমাদের সাজে না। এটা বিএনপি ও জাতীয় পার্টির কাজ।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কামরুল শাহজাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সম্মেলনে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন সংসদ সদস্য গাজী গোলাম মোস্তফা দস্তগীর বীর প্রতীক, দিলারা আসমা, জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ আজিজুল হক, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয় কর খোকন, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আতাউর রহমান, সাধারণ সম্পাদক অধ্যাপক শরীফ আহমেদ সাদী, জেলা মুক্তিযোদ্ধা যুব কমান্ডের আহ্বায়ক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com