শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডনে যাত্রাবিরতি নেতাকমীদের অভ্যর্থনা্

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪৯ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগ দেয়ার জন্য নিউইয়র্কের পথে বুধবার বিকালে লন্ডনে পৌঁছেছেন।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট প্রধানমন্ত্রী ও তাঁর সফরসঙ্গীদের নিয়ে লন্ডনের স্থানীয় সময় ৩টা ২০ মিনিটে ব্রিটিশ রাজধানীতে হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

জনপ্রশাসন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এবং ব্রিটেনে বাংলাদেশের হাইকমিশনার মো. আবদুল হান্নান বিমানবন্দরের রয়েল লাউঞ্জে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহ-সভাপতি জালাল উদ্দীন, যুগ্ম সম্পাদক নঈম উদ্দীন রিয়াজ, আনোয়ারুজ্জামান চৌধুরীসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

হিথ্রো আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় তিন ঘণ্টা যাত্রাবিরতির পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে নিউইয়র্ক যাবেন। ফ্লাইটটি আজ নিউইয়র্ক সময় রাত ১০টায় জন এফ কেনেডি (জেএফকে) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছবে বলে আশা করা হচ্ছে। এর আগে, প্রধানমন্ত্রী আজ সকাল ১০ টায় (বাংলাদেশ সময়) নিউইয়র্কের উদ্দেশ্যে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24