1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
প্রবাসী সাবেক ছাত্রনেতাদেরকে জগন্নাথপুর ছাত্রদলের অভিনন্দন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন

প্রবাসী সাবেক ছাত্রনেতাদেরকে জগন্নাথপুর ছাত্রদলের অভিনন্দন

  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০১৭
  • ৩৫৪ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি:জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি,ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা সভাপতি আওলাদ হোসেন কে নবগঠিত ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বার্মিংহাম যুবদলের সহ সভাপতি আব্দুল কবির কে নবগঠিত ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছে জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা হাজি হারুনুর রশিদ, এম এ বশির রুহেল জগন্নাথ পুর ডিগ্রী কলেজ ছাএদলের সভাপতি আবুল হাসনাত আমির, সাধারণ সম্পাদক পাবেল চৌঃ,উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, সৈয়দ মোহাদ্দিস, সেকুল ইসলাম আজকা ,পারভেজ আলম, আলামিন ইসলাম, সৈয়দ কিবরিয়া, সাইফুল ইসলাম জাবেদ ,আজহার আহমেদ ও মোমিনুল ইসলাম প্রমুখ ।

অভিবন্দন বার্তায় ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, “সাবেক ছাত্রনেতাদের বিএনপি ও অঙ্গ সংগঠনের মূল নেতৃত্বে নিয়ে আসার মাধ্যমে দলকে সুসঙ্গঠিত করছেন এবং এর মধ্য দিয়েই সম্ভব আন্দোলনের মাধ্যমে গণতন্ত্র পূনরুদ্ধার। আন্দোলনকে তীব্র থেকে তীব্রতর করতে সাবেক ছাত্রনেতাদের বিকল্প নেই। তাদের আন্দোলনের অভিজ্ঞতা ও দলের প্রতি আন্তরিকতা দলকে আরো সুসংহত করবে। তারা সাবেক ছাত্রনেতা আওলাদ হোসেন কে ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ও আব্দুল কবির কে সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় দেশ নেত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ,বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুণ্যের অহংকার দেশ নায়ক জনাব তারেক রহমান, যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য বিএনপির সংগ্রামী সাধারণ সম্পাদক কে সংগ্রামী অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা জানান।
আরো অভিনন্দন জানান,জগন্নাথপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তাজিবুর রহমান, সাবেক কাউন্সিলর আব্দুল আহাদ, পাটলী ইউনিয়ন পরিষদের মেম্বার শাহ মোহাম্মদ ছায়াদ মিয়া ও পাটলী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রাসেল বক্স প্রমুখ ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com