রবিবার, ২৬ জানুয়ারী ২০২০, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের সৈয়দপুরে প্রবাসির অর্থায়নে শহীদ মিনার নির্মাণ জগন্নাথপুরের বিএন হাইস্কুলের শতবর্ষ উৎসবে-পরিকল্পনামন্ত্রী, বাংলাদেশের অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না দেশের সকল প্রতিষ্ঠানে বিশ্বমানের শিক্ষা দেওয়া হচ্ছে:পানিসম্পদ উপমন্ত্রী জগন্নাথপুরে বিএন উচ্চ বিদ্যালয়ে শতবর্ষ উৎসব আজ ক্ষোভের পর আনন্দে ভাসছে ইউনিয়নবাসি জগন্নাথপুরে শতবর্ষ অনুষ্ঠানে যারা থাকছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান জগন্নাথপুরে শনিবার আসছেন জগন্নাথপুরে বেপরোয়া অটোরিকশার চাপায় প্রাণ গেল শিশুর সিলেটে প্রভূপাদ বিশ্বরূপ গোস্বামীর দীক্ষা প্রদান ও ভাগবতীয় আলোচনা সভা অনুষ্ঠিত ইরাকের বাগদাদে যুক্তরাষ্ট্র বিরোধী বিক্ষোভে জনসমুদ্র জগন্নাথপুরের সেই সেতুর সংযোগ সড়কের কাজে অনিয়মের অভিযোগ

ফেসবুকে নির্বাচনে থাকার কথা জানালেন সুনামগঞ্জ জেলা আ.লীগ নেতা অবনী

Reporter Name
  • Update Time : রবিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১০৮ Time View

শাল্লা প্রতিনিধি::
শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্য্না পদে চৌধুরী আবদুল্লাহ আল মাহমুদকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এ উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অবনী মোহন দাস আওয়ামী লীগের মনোনয়ন চেয়েও পাননি।
তবে মনোনয়ন না পেয়ে হতাশ নন জানিয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন অবনী মোহন দাস।
শনিবার অবনী মোহন দাস এবিষয়ে এক ফেসবুকে লিখেন-
আমার কর্মী সমর্থক ভাই ও বোনেরা আপনারা হতাশ হবেন না, আমি নিজেও বিন্দুমাত্র হতাশ নই।
আমি দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত আছি ভবিষ্যতেও থাকব। আমার রাজনৈতিক পথচলা কখনো মসৃন ছিলো না। প্রতিটি পদক্ষেপেই আমাকে হাজারো বাধা অতিক্রম করে এগোতে হয়েছে। আর আমার এই কঠিন পথচলায় শাল্লার আপামর জনগণ প্রতিটি নির্বাচনে বিপুল পরিমাণে ভোট প্রদান করে আমাকে বারবার ঋণী করেছেন।
আমি অবনীকে যেমন তারা সৃষ্টি করেছিলো ঠিক তেমনি ভাবে টিকিয়েও রেখেছে। আমিও চেষ্টা করেছি আমার ক্যারিয়ার, পরিবার পরিজন সবকিছুকে বায়ে রেখে নিপীড়িত শাল্লাবাসীর পাশে থাকতে।
প্রিয় শাল্লাবাসী আমি আপনাদের দোয়া ও আশির্বাদ নিয়ে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24