1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশ হেরে গেল ২০৮ রানে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

বাংলাদেশ হেরে গেল ২০৮ রানে

  • Update Time : সোমবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৪৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: হায়দরাবাদে ভারতের বিপক্ষে সিরিজের একমাত্র টেস্টে ২০৮ রানের বড় ব্যবধানে হেরে গেছে বাংলাদেশ। জয়ের জন্য ভারতের দেওয়া ৪৫৯ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ২৫০ রানেই গুটিয়ে যায় সফরকারীরা।
দ্বিতীয় ইনিংসে বাংলাদেশের পক্ষে মাহমুদুল্লাহ সর্বোচ্চ ৬৪ রান করেন। এছাড়া সৌম্য সরকার করেন ৪২ রান। ভারতের পক্ষে রবিচন্দ্রন অশ্বিন ও রবীন্দ্র জাদের ৪টি করে উইকেট নেন। এছাড়া ইশান্ত শর্মা নেন দুটি উইকেট।
পাহাড়সম লক্ষ্য তাড়া করতে নেমে আগের দিন ৩ উইকেট হারিয়ে ১০৩ রান তোলা বাংলাদেশ ম্যাচের পঞ্চম ও শেষ দিনে সোমবার সকালে ফের ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায়।
ভারতীয় স্পিনার রবীন্দ্র জাদেজার করা দিনের তৃতীয় ওভারেই ফিরে যান সাকিব আল হাসান। শর্ট লেগে চেতেশ্বর পূজারার হাতে ধরা পড়ার আগে তিনি করেন ২২ রান।
এরপর মাহমুদুল্লাহকে সঙ্গে নিয়ে দলীয় সংগ্রহে ৫৬ রান যোগ করেন মুশফিক। তবে উইকেটে থিতু হওয়া এই ব্যাটসম্যান অশ্বিনের বলে হঠাৎই উড়িয়ে মারতে গিয়ে রবীন্দ্র জাদেজার হাতে ধরা পড়লে ভাঙ্গে জুটি। মুশফিক করেন ২৩ রান।

৫ উইকেটে ২০২ রান নিয়ে মধ্যাহ্ন বিরতিতে যাওয়া বাংলাদেশ বিরতি থেকে ফিরেই উইকেট খুইয়ে বসে। দলের সংগ্রহ আর মাত্র ১১ রান যোগ হওয়ার পর সাব্বির রহমানকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে সাজঘরে ফেরত পাঠান ভারতীয় পেসার ইশান্ত শর্মা। সাব্বির করেন ২২ রান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com