1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিমানবন্দরে যাত্রীর অন্তর্বাস থেকে স্বর্ণের বার উদ্ধার, আটক ১ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বিমানবন্দরে যাত্রীর অন্তর্বাস থেকে স্বর্ণের বার উদ্ধার, আটক ১

  • Update Time : সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭
  • ২৪৯ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীর অন্তর্বাস থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দারা। আটকৃত যাত্রী হলো মো. আব্দুল মোনায়েম। আজ সোমবার সকাল ১১টায় এই ঘটনা ঘটে। সূত্র জানায়, আটককৃত মোনায়েম বাংলাদেশ বিমানের ইএ০১২২ ফ্লাইটে মাস্কট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় আসে। সন্দেহ হলে শুল্ক গোয়েন্দারা মোনায়েমকে তল্লাশি করে। তল্লাশি করে অন্তর্বাস থেকে ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।
যার ওজন ১১৬০ গ্রাম। উদ্ধারকৃত স্বর্ণের বাজার মূল্য ৫৮ লক্ষ টাকা। ধারণা করা হচ্ছে বিমানের যাত্রা বিরতিকালে মোনায়েম কারো কাছ থেকে স্বর্ণগুলো নেয়। আটককৃত মো. আব্দুল মোনায়েমকে শুল্ক আইনে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে বলে শুল্ক গোয়েন্দারা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com