1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিয়ানীবাজার থেকে ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার, গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

বিয়ানীবাজার থেকে ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার, গ্রেফতার

  • Update Time : শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৭৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
বিয়ানীবাজার থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাসহ ৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সুনামগঞ্জ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। দু’দিন সেখানকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পুলিশ বৃহস্পতিবার তাদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হল- দোয়ারাবাজারের জিয়উল, ছাতকের ফারুক ও সুনামগঞ্জ সদরের ময়না মিয়া। তাদের হেফাজত থেকে ছিনতাই হওয়া অটোরিক্সাও জব্দ করা হয়েছে। গত ৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার শারোপার-সাদিমাপুর গ্রামীণ সড়ক থেকে অটোরিক্সাটি ছিনতাই হয়।

পুলিশ জানায়, ছিনতাইকারীরা অটোরিক্সা ছিনতাই নির্বিঘ্ন করতে চালকের হাত-পা বেঁধে ও মুখে কষ্টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। এরপর তারা দ্রুত পালিয়ে যায়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক জানান, চারখাই বাজার থেকে অটোরিক্সা ভাড়া করে ছিনতাইকারীরা। সেখান থেকে যাত্রীবেশে ১জন এবং পরে শেওলা এলাকা থেকে আরো ২জন ছিনতাইকারী অটোরিক্সায় চড়ে বসে। পরবর্তীতে চালক তাইয়ন মিয়া (৫০) কে হাত-পা বেঁধে ও মুখে টেপ মেরে অন্যত্র ফেলে দেয়। তার বাড়ি শেওলা ইউনিয়নের ঢেউনগর গ্রামে।

এ ঘটনায় অটোরিক্সা মালিক নজমুল হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পুলিশ প্রাথমিক অবস্থায় ১জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে ঘটনায় সম্পৃক্ত থাকার প্রমাণ পায়। এরপর আটক ওই ছিনতাইকারীকে নিয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অপর সংশ্লিষ্টদের গ্রেপ্তার করে।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবণী শংকর কর বলেন, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনতাই হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়েছে। তবে ছিনতাই ঘটনায় সরাসরি জড়িত অপর দু’জনকে বড়লেখা থানা পুলিশ গ্রেপ্তার করেছে। এদের একই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিয়ানীবাজার থানা পুলিশের হেফাজতে নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com