রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

বিরক্ত কনে ভেঙে দিলেন বিয়ে

Reporter Name
  • Update Time : সোমবার, ১৫ মে, ২০১৭
  • ২৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ভারতের বিহার রাজ্যের রোহতাস জেলার মঞ্ঝিয়াবন গ্রামে বিয়ের আয়োজন চলছিল।

পুনের বাসিন্দা সুভাষ শর্মার সঙ্গে বিয়ে হওয়ার কথা গুজরাতের এক ফ্যাশন ডিজাইনার নারীর।

বিয়ের মণ্ডপজুড়ে ফুলের সাজ। এলাহি আয়োজন। অতিথিরা খাচ্ছেন। হঠাৎ এক অতিথির মাথায় পড়ল খাবার।

কী ব্যাপার বুঝে ওঠার আগেই আরেক অতিথির গায়ে এসে পড়ল খাবার। এদিক-ওদিক থেকে পড়তে লাগল খাবার।

এতে হুলুস্থুল পড়ে গেল বিয়েবাড়িতে। রেগে চলে যেতে শুরু করেন অতিথিরা। খুঁজে দেখা গেল, বরের বন্ধুরাই এই কুকর্মের জন্য দায়ী। অনুরোধ করা হলেও এটিকে মজা হিসেবে নিলেন তাঁরা। খাবার ছোড়াছুড়ি চলতেই থাকল।

পরিস্থিতি দেখে কনে বিব্রত। নিজের আত্মীয়স্বজনদের অপমান মেনে নিতে পারেননি তিনি। বিষয়টি বরকে জানালেন। কিন্তু বর স্পষ্ট জানিয়ে দিলেন, ‘আমি তোমায় ছাড়তে পারি। কিন্তু বন্ধুদের ছাড়তে পারব না।’

এবার কনে সিদ্ধান্ত নিয়ে ফেললেন। বিরক্ত হয়ে ঘটনাস্থলে দাঁড়িয়েই বিয়ে ভেঙে দিলেন।

আনন্দবাজার পত্রিকার আজ সোমবারের খবরে জানা যায়, গত বুধবার এ ঘটনা ঘটেছে।

কনের বাবার অভিযোগ, পাত্রপক্ষের বাড়ির লোকজন ও বন্ধুরা অত্যন্ত নির্বোধ। তাঁরা আমন্ত্রিত অতিথিদের সঙ্গে অভদ্র আচরণ করেছেন।

বিয়েতে আমন্ত্রিত দারিহাট থানার দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সিয়ারাম সিং জানান, বারবার নিষেধ করা সত্ত্বেও পাত্রের বন্ধুরা থামতে চাননি। ঘটনার পর পাত্রের বাড়ির লোকজন কনেপক্ষের সঙ্গে কথা বলেছেন। তবে সমস্যার সমাধান হয়েছে কি না জানা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24