1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মমিনুল মউজদীন স্মৃতিবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

মমিনুল মউজদীন স্মৃতিবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • Update Time : শনিবার, ১১ নভেম্বর, ২০১৭
  • ২৪৮ Time View

মরমি সাধক হাসন রাজার প্রপৌত্র ও সুনামগঞ্জ পৌর সভার চেয়ারম্যান প্রয়াত কবি মমিনুল মউজদীনের নামে চালু হওয়া ‘মমিনুল মউজদীন স্মৃতিবৃত্তি পরীক্ষা-২০১৭’ গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। সুনামগঞ্জ পৌর শহরের এইচ এম পি উচ্চবিদ্যালয় কেন্দ্রে এই পরীক্ষা হয়।
এবারের পরীক্ষায় জেলার ৭২টি শিক্ষা প্রতিষ্ঠানের পঞ্চম শ্রেণির ৬৮০জন শিক্ষার্থী অংশ নেয়। আগামি ১৫ নভেম্বর মমিনুল মউজদীনের ১০ম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় এই বৃত্তি প্রদান করা হবে।
পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করেন সুনামগঞ্জের প্রবীন আইনজীবী ও লেখক হোসেন তওফিক চৌধুরী, প্রবীন শিক্ষক ধূর্জটি কুমার বসু, টিআইবির সনাক সদস্য নুুরুর রব চৌধুরী, হাসন রাজা ট্রাস্টের সভাপতি দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, এইচ এম পি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইনচান মিঞা, পরীক্ষা নিয়ন্ত্রক আলী হায়দার, দৈনিক সুনামকণ্ঠ’র সম্পাদক বিজন সেন রায়, দৈনিক সুনামগঞ্জের খবর’র সম্পাদক পঙ্কজ কান্তি দে, সুনামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র নুরুল ইসলাম বজলু, পৌর কাউন্সিলর আহমদ নূর, সমাজকর্মী দেওয়ান রাবিন আনোয়ার, আবদুল মতিন, পরীক্ষা সমন্বয়কারী মো. রাজু আহমেদ, আশরাফুজ্জামান বাবলু প্রমুখ।
কবি মমিনুল মউজদীন ২০০৭ সালের ১৫ নভেম্বর ঢাকা থেকে সুনামগঞ্জ ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্ত্রী তাহেরা চৌধুরী ও ছেলে কহলিল জিবরাসহ মারা যান। মমিনুল মউজদীন স্মৃতি সংসদ ২০১০ সাল থেকে এই বৃত্তি পরীক্ষা চালু করে। কবি মমিনুল মউজদীনের দুটি কাব্যগ্রন্থ হলো ‘এ শহর ছেড়ে পালাবো কোথায়’ ও ‘হৃদয় ভাঙ্গার শব্দ’।
প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com