রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে সৈয়দপুর গ্রামবাসীর উদ্যোগে সভা অনুষ্ঠিত সুনামগঞ্জ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন:সভাপতি পঙ্কজ দে,সেক্রেটারী মহিম জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন

মসজিদে ঢুকে ইউপি সদস্যকে কোপানোর ঘটনায় নিক্কুকে প্রধান আসামী করে মামলা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ৫৭ Time View

দ. সুনামগঞ্জ প্রতিনিধি:
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ইউপির ৬নং ওয়ার্ড সদস্য রনজিৎ সূত্রধর (৩০)কে কান্দিগাঁও জামে মসজিদে ঢুকে কুপিয়ে আহত করার ঘটনায় উত্তাল উপজেলা। হামলাকারীদের শাস্তির দাবিতে উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের ব্যানারে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে মানববন্ধন-বিক্ষোভ মিছিল হয়েছে। পরে উপজেলা নিবার্হী অফিসারের কাছে স্মারকলিপি প্রদান করেন এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে পুলিশ প্রশাসন যদি অভিযুক্তদের আইনের আওতায় আনতে না পারে তবে তারা আরও বড় আন্দোলনের হুশিয়ারি উচ্চারণ করেন।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদরের শান্তিগঞ্জ বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানার সামনে সিলেট-সুনামগঞ্জ মহাসড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এদিকে, এ ঘটনায় রেজাউল আলম নিক্কুসহ ২০ জনকে আসামী করে রঞ্জিতের বাবা অদ্বৈত সুত্রধর বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা করেছেন। সন্ধ্যায় মামলার আসামী দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক বদরুল আলম সুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
মানববন্ধনে
বক্তব্য রাখেন, জয়কলস ইউপি চেয়ারম্যান মাসুদ মিয়া, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান জিতু, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান নুরুল হক, দরগাপাশা ইউপি চেয়ারম্যান মনির উদ্দিন, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান নুর কালাম, পূর্ব পাগলা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন, ইউপি সদস্য মকবুল হোসেন, হাবিবুর রহমান, আব্দুল বাতিন, আনোয়ার হোসেন, শেখ আব্দুল্লাহ মিয়া প্রমুখ।
পরে মিছিল সহকারে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সকল ইউপি চেয়ারম্যান ও সদস্যরা স্মারকলিপি প্রদান করেন এবং ইউপি চেয়ারম্যান ও সদস্যরা ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে বলেন,‘প্রশাসন যদি তাদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে না আসতে পারে তবে আমরা জনপ্রতিনিধিরা জনগণকে সাথে নিয়ে রাজপথে নেমে আনব এবং আমাদের দাপ্তরিক যা কাজ আছে সবকিছু বন্ধ ঘোষণা করবো।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর কবির বলেন,‘ বিষয়টি আমি জেলা প্রশাসক স্যারকে জানিয়েছি। ঘটনার সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আলামিন মামলা গ্রহণের কথা জানিয়ে বলেন,‘আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।’
উল্লেখ্য, পশ্চিম পাগলা ইউপি সদস্য রনজিৎ সূত্রধর তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে নির্মাণাধীন কালভার্টের বালু, পাথর ও রড উঠে যাচ্ছে বলে মন্তব্য করায় ঠিকাদার রেজাউল আলম নিক্কু ইউপি সদস্য রনজিৎ সূত্রধরকে ফেইসবুক আইডিতে দেয়া মন্তব্য মুছে ফেলতে হুমকি দেন। মুছে না ফেলায় মঙ্গলবার বিকাল ৪টায় স্থানীয় ইউপি সদস্য শত্রুমর্দন গ্রাম থেকে মোটরসাইকেল যোগে পাগলা বাজারে যাওয়ার পথে কান্দিগাঁও মসজিদের সামনে ইউপি সদস্য রনজিৎ সূত্রধরের উপর হামলা চালায় নিক্কুর আত্মীয়-স্বজন। এসময় ইউপি সদস্য প্রাণ বাঁচাতে পাশর্^বর্তী কান্দিগাঁও জামে মসজিদে আশ্রয় নিলে মসজিদে ঢুকেও ইউপি সদস্যকে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24