1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে তিন সহোদরসহ নিহত ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে তিন সহোদরসহ নিহত ৫

  • Update Time : শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭
  • ২২৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
মুক্ত জলাশয়ে মাছ ধরা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলার হাওর উপজেলা মিঠামইনের ঢাকী ইউনিয়নের চারিগ্রামে দু’পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে তিন সহোদরসহ ৫ জন নিহত এবং ১৯ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে উপজেলার চারিগ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার প্রায় আড়াই ঘণ্টা পর নৌপথে রক্তক্ষয়ী ঘটনাস্থলে পৌঁছেছেন প্রশাসনের কর্মকর্তা ও পুলিশ।

নিহতরা হলেন, একই গ্রামের আজিজ মিয়ার ছেলে মাসুম (৪৫), মাখন (৩৭) ও হাদিস (৩৩) এবং সুজন মিয়ার ছেলে রাজিব (৩২) ও আইয়ুব রেজার ছেলে মকবুল (৩৩)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, গ্রামের পাশের মুক্ত জলাশয়ে মাছ ধরাসহ শুকনো রাস্তাঘাট ব্যবহার ও এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে আওয়ামী লীগ নেতা সোলেমান এবং বিএনপি নেতা পল্লব ভুঁইয়া-সমর্থিত গ্রুপের লোকজনের মধ্যে বিরোধ চলে আসছিল।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার দুপুরে দু’গ্রুপের লোকজন অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টাব্যাপী চলা এ সংঘর্ষে পাঁচজন নিহতসহ ১৯ ব্যক্তি আহত হয়।

এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

চারিগ্রামের ঘটনাস্থল থেকে মিঠামইনের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আহমেদ পলি মোবাইলফোনে জানান, বর্তমানে সেখানকার পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ঘটনাস্থলে পাঁচজনের লাশ পড়ে থাকলেও হাসপাতালে নেয়ার পথে আরও একজনের মৃত্যু হয়েছে বলে খবর এলেও তার নাম-ঠিকানা এখনও জানা যায়নি।

পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে এবং কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস ও পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিঠামইন থানার ওসি মো. আলমগীর হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছতে তাদের প্রায় আড়াই ঘণ্টা সময় লেগেছে। সেখানে পড়ে থাকা পাঁচ নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।

এদিকে স্থানীয় সূত্রমতে, এ রক্তক্ষয়ী সংঘর্ষে হতাহতের ঘটনার পর আতঙ্কগ্রস্ত অনেক নারী-পুরুষ গ্রাম ছেড়ে পালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com