শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৬:১১ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার”

মাজারের দানবাক্স ভেঙে টাকা চুরি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০১৭
  • ২৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেটে ফেঞ্চুগঞ্জের ঘিলাছড়ায় হযরত গোলাপশাহ’র মাজারের দানবাক্স ভেঙে টাকা চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ আগস্ট) দিনগত রাতে এ ঘটনা ঘটে।

রাতের আঁধারে অজ্ঞাত চোরেরা মাজারের দান বাক্স টাকা চুরি করে নিয়ে গেছে বলে জানিয়েছেন হযরত গোলাপশাহ মসজিদ ও মাজার কমিটির সাধারণ সম্পাদক সাবেক সেনা কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন।

তিনি জানান, প্রতি সপ্তাহে শুক্রবার জুম্মার নামাজের পর মসজিদ ও মাজারের দানবাক্স থেকে আড়াই/তিন হাজার টাকা বের করা হতো। জমাকৃত টাকা মাজার ও মসজিদের উন্নয়ন খাতে ব্যবহৃত হয়ে আসছে। বুধবার সকালে মাজারের দানবাক্স ভাঙা দেখা যায়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

ফেঞ্চুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক জানান, মাজার ও মসজিদ কমিটির দেওয়া অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাটি তদন্ত করছে। তদন্তক্রমে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24