রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৮:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরের লহরী গ্রামে শীতবস্ত্র বিতরণ আদালতের আদেশে জগন্নাথপুরের বিএন উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উৎসব আবারো স্থগিত মিরপুরে বর্নিল সাজে দুইদিন ব্যাপি প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন মৌলভীবাজারে স্ত্রী-মাসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা জগন্নাথপুরে ইউনিয়ন আ,লীগের সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় বাঁধাভাঙা উচ্ছ্বাস জগন্নাথপুরে জুয়াড়িসহ গ্রেফতার-১৩ কুকুরের সঙ্গে সেলফি, অতঃপর মুখে ৪০ সেলাই

মানবিক সহায়তা করতে গিয়ে অপপ্রচারের শিকার কাউন্সিলর দিলোয়ার

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭
  • ৩৯ Time View

স্টাফ রিপোর্টার:: ক্যান্সারে আক্রান্ত এক ব্যক্তিকে মানবিক সহায়তা করতে গিয়ে অপপ্রচারের শিকার হয়েছেন জগন্নাথপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর দিলোয়ার হোসাঈন। এমন অভিযোগ সংবলিত একটি লিখিত অভিযোগ ১৫ অক্টোবর অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী বরাবরে দেয়া হয়েছে। অভিযোগের অনুলিপি জেলা প্রশাসক সুনামগঞ্জ,উপজেলা নির্বাহী অফিসার জগন্নাথপুর,মেয়র জগন্নাথপুর পৌরসভা বরাবরে দেয়া হয়েছে বলে উল্লেখ করা হয়। জগন্নাথপুর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর দিলোয়ার হোসাঈন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গত পৌর নির্বাচনে পরাজিত প্রতিদ্বন্ধি পরাজিত শক্তির সমর্থকরা তার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট বিভ্রান্তিমুলক অপপ্রচার চালিয়ে সামাজিকভাবে তাকে হেয় করতে অপপ্রচার চালাচ্ছে। দিলোয়ার আরো বলেন,আমার ওয়ার্ডের বাসিন্দা ক্যান্সারে আক্রান্ত দরিদ্র গাজি মিয়াকে আর্থিক সহযোগীতার জন্য আমার ওয়ার্ডের মানুষের নিকট আবেদন জানালে সেচ্ছায় যার যার সামথ্য অনুযায়ী কিছু সহায়তা তুলে দেন। তন্মেধ্যে ওয়ার্ডের ভিজিএফকার্ডধারী কিছু মানুষ রয়েছেন। তিনি বলেন, কোন ধরনের চাপ প্রয়োগ না করে মানবিক সাহায্যের আবেদন জানালে অনেকেই সহায়তা করেন। যার প্রেক্ষিতে সম্প্রতি ওই ব্যক্তিকে আমার ওয়ার্ডবাসীর পক্ষ থেকে উত্তোলনকৃত ১৫ হাজার তিনশত ৬০ টাকা সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সাবেক সহ সভাপতি প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদের উপস্থিতিতে তুলে দেয়া হয়। দিলোয়ার বলেন, সামাজিকভাবে আমাকে হেয়প্রতিপন্ন করতে একটি মহল ভিজিএফ কার্ডধারীদের কাছ থেকে টাকা আদায়ের মিথ্যা অভিযোগ তুলেন।
এদিকে পৌরসভার ৪নং ওয়ার্ডের ভিজিএফ কার্ডধারী সুবিধাভোগীরা মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগের বিষয়ে কাউন্সিলরকে হেয় প্রতিপন্ন করতে সাজানো অভিযোগ দেয়া হয়েছে বলে লিখিত অভিযোগ করেছেন। ভিজিএফ কার্ডধারী সুবিধাভোগী আশক আলী বলেন,কাউন্সিলর দিলোয়ার হোসেন কারো কাছ থেকে কোন টাকা আদায় করেননি। আমরা কেউ কেউ আমাদের এক গরিব ভাই ক্যান্সারে আক্রান্ত হওয়ায় সাধ্যমত সহযোগীতা করেছি।
হবিবপুর পশ্চিমপাড়া গ্রামের জুনাব আলী বলেন, মিথ্যা কথা বলে আমার স্ত্রীর নিকট থেকে স্বাক্ষর নিয়ে পরে কাউন্সিলের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে বলে শুনেছি। কাউন্সিলর দিলোয়ার হোসেনের বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই। উল্লেখ্য গত ১০ অক্টোবর সিরাজ মিয়া নামের এক ব্যক্তি ভিজিএফকার্ডধারীর পক্ষে কাউন্সিলর দিলোয়ার হোসেনের বিরুদ্ধে ভিজিএফ চাল ও নগদ টাকা বিতরনে উৎকোচ গ্রহনের অভিযোগ করেন। যার প্রেক্ষিতে ১৫ অক্টোবর এঘটনাটি মিথ্যা বানোয়াট ভিত্তিহীন উল্লেখ করে ভিজিএফ কার্ডধারীর পক্ষে আশক আলী পৃথক লিখিত অভিযোগ দেন। অভিযোগে উল্লেখ করা হয় মানবিক সহায়তা করতে গিয়ে কাউন্সিলরকে হেয়প্রতিপন্ন করতে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24