1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মানুষ হত্যাকারীরা কখনোই ধার্মিক হতে পারে না- সায়রা মহসীন এমপি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

মানুষ হত্যাকারীরা কখনোই ধার্মিক হতে পারে না- সায়রা মহসীন এমপি

  • Update Time : সোমবার, ১১ জুলাই, ২০১৬
  • ২২২ Time View

সিলেট প্রতিনিধি:; সৈয়দা সায়রা মহসীন এমপি বলেছেন,ধর্ম মানুষের মনকে পবিত্র করে তোলে,চরিত্র ও আচরণকে সংযত রেখে আমাদের সৃষ্ঠিকর্তার নৈকট্য লাভে সহায়তার হাত বাড়ায়। ধর্ম যার যার রাষ্ঠ্র সবার এই নীতি ও আদর্শকে সামনে রেখে অসাম্প্রদায়িক ও মধ্যম আয়ের বাংলাদেশ গড়তে যখন জননেত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করছেন তখন কতিপয় দুর্বৃও আজ সারা দেশে নৃশংস ভাবে মানুষ হত্যা করছে। জঙ্গি ও সন্ত্রাসীরা তাদের অবৈধ কর্মকান্ডের মাধ্যমে রাষ্ঠ্র ও সরকারকে অস্থিতিশীল ও বিশ্বের কাছে বাংলাদেশের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্ঠায় লিপ্ত আছে। এসব মানুষ হত্যাকারীরা কখনোই ধার্মিক হতে পারে না।

শ্রীশ্রী জগন্নাথদেবের রথযাত্রা উৎসব উপলক্ষে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইস্কন সিলেটের উদ্যোগে ৯ দিন ব্যাপি বর্ণাঢ্য কর্মসুচির অংশ হিসাবে ১১ জুলাই সোমবার দুপুর ১২ টায় ইস্কন মন্দির সিলেটে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন। তিনি বলেন, জঙ্গি ও সন্ত্রাসীদের আটক করে দেশের আইন অনুযায়ী কঠোর শাস্তি দিতে হবে।

আলোচনা অনুষ্ঠানে আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইস্কন সিলেটের সাধারণ সম্পাদক শ্রীপাদ ভাগবত করুনা দাস ব্রহ্মচারী সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট দেবালয় রথযাত্রা উদ্যাপন কমিটির সিনিয়র সহ-সভাপতি ও শ্রীহট্র সংস্কৃত কলেজের অধ্যক্ষ ড.দিলীপ কুমার দাশ চৌধুরী,সিলেট প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু , ইসকন সিলেটের যগ্ন সম্পাদক শ্রী পান্ডব গোবিন্দ দাস ব্রহ্মচারী, মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবলীগের সহ-সভাপতি শ্রীকান্ত ধর ও মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দা সাবরীনা শারমীন প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইস্কন ইয়ুথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্শ্রী শ্রীবাস। আলোচনা অনুষ্ঠান পরিচালনা করেন দেবাংমৃত নিতাই দাস।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com