1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রাজাকার কামরুজ্জামানের ফাঁসির রশি সামনে ঝুলছে তারপরও বাঁচার আকুতিতে প্রাণভিক্ষার আবেদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

রাজাকার কামরুজ্জামানের ফাঁসির রশি সামনে ঝুলছে তারপরও বাঁচার আকুতিতে প্রাণভিক্ষার আবেদন

  • Update Time : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০১৫
  • ৪৮২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: মৃত্যুদণ্ড থেকে শেষরক্ষা পেতে প্রাণভিক্ষা চেয়েছেন কামারুজ্জামান। দায়িত্বশীল পর্যায়ের একাধিক সূত্র থেকে এ কথা নিশ্চিত হওয়া গেছে। সূত্র জানায়, এই প্রক্রিয়ায় নিয়েই এখন ব্যস্ত রয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ধারনা করা হচ্ছে বৃহস্পতিবার কামারুজ্জামানের আইনজীবীরাও তার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।
্রএদিকে অপর একটি সূত্র জানিয়েছে, প্রাণভিক্ষা চাইবেন কিনা তা জানাতে বৃহস্পতিবার পর্যন্ত সময় চেয়েছেন কামারুজ্জামান। আগে থেকেই জানা যাচ্ছিলো, যুদ্ধাপরাধে কামারুজ্জামানের ফাঁসির রায় কার্যকরে কোনও ধরনের তড়িঘড়ি করবে না সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। সব ধরনের প্রক্রিয়া অবলম্বন করে, দণ্ডপ্রাপ্তের জন্য সকল সুযোগ নিশ্চিত করেই এই দণ্ড কার্যকর করা হবে।
দায়িত্বশীল সূত্রগুলো বিষয়টি নিশ্চিত করে। অপর একটি সূত্র এও জানায় কামারুজ্জামান তার মৃত্যুদণ্ড শুক্রবার কার্যকর করার ইচ্ছা ব্যক্ত করেছেন। ইতিমধ্যে ফাঁসির সকল প্রস্তুতি শেষ করে রেখেছে কারা কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com