1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দায়েরকৃত লিখিত অভিযোগে প্রতারনার মাধ্যমে স্বাক্ষর নেয়ার অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দায়েরকৃত লিখিত অভিযোগে প্রতারনার মাধ্যমে স্বাক্ষর নেয়ার অভিযোগ

  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০১৫
  • ৩৯৬ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথখপুর উপজেলার রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দাখিলকৃত লিখিত অভিযোগে প্রতারনার মাধ্যমে স্বাক্ষর নেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। রোববার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির বরাবরে লিখিত অভিযোগে বলা হয়, রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই। আমরা তাঁর বিরুদ্ধে কোন লিখিত অভিযোগে স্বাক্ষর করি নাই। তারা অভিযোগ করেন, রানীগঞ্জ ইউনিয়নের বাঘময়না ও গন্ধবপুর গ্রামবাসীর মধ্যে সম্প্রতি সৃষ্টি সংঘর্ষের ঘটনায় আপোষ নামায় স্বাক্ষর করি। উক্ত স্বাক্ষরগুলো রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে লিখিত অভিযোগে সংযুক্ত করা হয়েছে। যা আমাদের সাথে প্রতারনা করা হয়েছে। তাই আমরা উক্ত অভিযোগে আমাদের সম্পৃক্ততা না থাকার বিষয়ে আপনাকে অবহিত করে এ থেকে অব্যাহতি পাওয়ার আবেদন করছি। উল্লেখ্য গত ১ জুলাই রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ এনে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এলাকাবাসীর পক্ষে একটি লিখিত অভিযোগ দাখিল করা হয়। যার প্রেক্ষিতে এলাকাবাসীর পক্ষে বাঘময়না গ্রামের এমরুল হক, মোঃ শাহিন আহমদ, মোঃ জুয়েল মিয়া, দিবাংশু চন্দসহ১৫জন পৃথক লিখিত অভিযোগ দেন। এবিষয়ে রানীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সামাদ বলেন, এলাকার কিছু চিহিৃত বখাটের অনৈতিক কাজের প্রতিবাদ করায় একটি মহল ঈষান্বিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে নেমেছে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, এবিষয়ে দুটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com