সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

রানীগঞ্জ সেতুর কাজ পরিদর্শনে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০১৯
  • ৮৮৯ Time View

স্টাফ  রিপোর্টার ::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি  রানীগঞ্জ সেতুর কাজ পরিদর্শন করেছেন। শুক্রবার বিকেলে রানীগঞ্জ সেতুর কাজ পরিদর্শন শেষে কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে যথাসময়ে কাজ শেষ হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন।

 

 

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেন সুনামগঞ্জবাসীর জন্য এ সেতুটি খুব গুরুত্বপূর্ণ। কম সময়ে আমরা এ সেতু পারাপার করে রাজধানীতে যাতায়াত করতে চাই। তিনি সড়ক ও জনপথ অধিদপ্তরের বাস্তবায়নে ১৪০ কোটি টাকা ব্যায়ে রানীগঞ্জ সেতু নির্মাণ কাজ পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে উপরোক্ত কথা বলেন।
উপজেলাবাসী ও সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্র জানায়,১৯৯৯ সালে সাবেক পররাষ্ট্রমন্ত্রী আব্দুস সামাদ আজাদের প্রচেষ্টায় সুনামগঞ্জ থেকে ঢাকার দূরত্ব কমিয়ে আনতে সুনামগঞ্জের পাগলা- রানীগঞ্জ – আউশকান্দি মহাসড়কের কাজ শুরু হয়। ২০০১ সালে বিএনপি জোট ক্ষমতায় এসে মহাসড়কের কাজ বন্ধ করে দেয়। ২০০৮ সালে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে সংসদ সদস্য এম এ মান্নান আবারো সড়কের কাজ শুরু করেন। ২০১৪ সালে অর্থ ও পরিকল্পনামন্ত্রী প্রতিমন্ত্রীর দায়িত্ব পেয়ে তিনি মহাসড়কের জন্য জাতীয় অর্থনৈতিক পরিষদ একনেকে ৫০ কোটি টাকার প্রকল্প অনুমোদন করেন।প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে এ মহাসড়কটি স্হান পায়।

 

 

 

 

 

 

২০১৭ সালে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান যৌথভাবে ১৪০ কোটি টাকা ব্যায়ে রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্তর স্হাপন করেন। কাজ শুরু হয়।২০২০ সালের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা। ইতিমধ্যে সেতুর ১৬টি পিলারের মধ্যে ১৪টি পিলারের কাজ শেষ। ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড কোম্পানি সেতুর কাজ বাস্তবায়ন করছে। তারা জানিয়েছেন সেতুর ৬০ ভাগ কাজ শেষ হয়েছে। সেতুর কাজ পরিদর্শন কালে উপস্হিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সহ সভাপতি প্রবীণ রাজনীতিবিদ সিদ্দিক আহমদ,জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি সিদ্দিক আহমদ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,সহকারি কমিশনার ভূমি ইয়াসির আরাফাত,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী , জেলা পরিষদ সদস্য মাহাতাবুল হাসান সমুজ,উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুম আহমদ,রানীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুন্দর আলী,সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম,যুবলীগ নেতা সালেহ আহমদ প্রমুখ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24