বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আটঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন জগন্নাথপুরে সিদ্দিক আহমদ প্রাথমিক বিদ্যালয়ে বই উৎসব অনুষ্ঠিত বিশ্বনাথে শিশুদের প্রতিবন্ধী হয়ে জন্ম নেওয়া এক গ্রামের গল্প জগন্নাথপুরে দুইবছরের দণ্ডপ্রাপ্ত আসামী গ্রেফতার জগন্নাথপুরে জুয়ার আসর থেকে ১০ জুয়াড়ি আটক জগন্নাথপুরে অস্ত্র মামলার পলাতক আসামী ডাকাত জসিম গ্রেফতার চীনের প্রাণঘাতী ভাইরাস: শাহজালালে সতর্কতা জগন্নাথপুরে সাংবাদিক সানোয়ার হাসানের পিতা সাবেক মেম্বার ছুরত মিয়ার ইন্তেকাল, জানাযা বিকেলে ৪টা৪০ মিনিটে জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন জগন্নাথপুরের সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন

লাশ দেখতে গিয়ে লাশ হলেন ভাই-বোন

জগন্নাথপুর২৪ ডেস্ক::
  • Update Time : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ১৬৪ Time View
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস আরোহী জহুরম্নল ইসলাম (৬৫) এবং বোন আনোয়ারা বেগম (৫৭) নিহত হয়েছেন। তারা দুইজন ভাই-বোন। আজ শুক্রবার সকাল ৯টার দিকে কিশোরগঞ্জ-রংপুর সড়কে উপজেলার রণচণ্ডী ইউনিয়নের অবিলের বাজারে ঘটনাটি ঘটে। এ ঘটনায় ১৪ জন আহত হয়েছেন। তাদের ১২ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
নিহতরা জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়নের নবাবগঞ্জ গ্রামের মৃত. মোবারক আলীর সন্তান। তারা নিকট আত্মীয়ের দাফনে অংশ নেওয়ার জন্য বগুড়ায় যাচ্ছিলেন বলে এলাকাবাসী জানান।পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় নারায়নগঞ্জের কাঁচপুর থেকে ছেড়ে আসা পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ভাউলাগঞ্জগামী আজিজ ট্রাভেলের একটি নৈশ কোচেরসাথে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের দুই যাত্রি নিহত হন। আহতদের মধ্যে ১২ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহতরা ভাই-বোন বলে ওই মাইক্রোবাসের অন্য যাত্রিরা জানান।

প্রত্যক্ষদর্শী রণচণ্ডী ইউনিয়নের অবিলের বাজার এলাকার মো. আসাদুজ্জাম (৩৫) বলেন, সকালে হালকা বৃষ্টি হচ্ছিল। এসময় বাস এবং মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের বিকট শব্দে আমরা দৌঁড়ে এসে দুই জনকে মৃত অবস্থায় দেখতে পাই। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। আহত এবং নিহতরা সকলেই মাইক্রোবাসের যাত্রি।

জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল আলম জানান, বগুড়ার মোকামতলায় এক নিকটাত্মীয়ের দাফন কাজে অংশ নিতে মাইক্রোবাসে যাচ্ছিলেন তারা। এসময় কিশোরগঞ্জের ওই স্থানে যাত্রিবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনাটি ঘটার কথা শুনেছি।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুর-অর রশীদ বলেন, ওই দুর্ঘটনায় ঘটনাস্থলে মাইক্রোবাসের দুইজন যাত্রি নিহত হয়েছেন, আহত হয়েছেন ১৪ জন। নিহত দুইজনের লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের মধ্যে ১২ জন রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও যাত্রিবাহী বাসটি পুলিশ হেফাজতে নিয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24