শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১০:০০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা জগন্নাথপুরে ‘ভুয়া’নাগরিক সনদধারীদের ঠেকাতে জনপ্রতিনিধিদের দ্বারে দ্বারে স্থানীয়রা জগন্নাথপুরে মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা প্রদান যুবলীগ নিয়ে প্রধানমন্ত্রী রোববার মিটিং ডেকেছেন : ওবায়দুল কাদের দেশে দারিদ্র কমলেও বৈষম্য বাড়ছে:পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে শুক্রবার সকাল ৬টা ১২টা ও শনিবার ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না জগন্নাথপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও উঠান বৈঠক অনুষ্ঠিত

সংর্ঘষে নিহত ২,দ. সুনামগঞ্জর হরিপুর এখন পুরুষ শূণ্য

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
  • Update Time : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬৪ Time View

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ দুই জন নিহত হওয়ার ঘটনায় পক্ষে বিপক্ষে মামলা মোকদ্দমা হওয়ায় উভয়পক্ষের পুরুষ লোকজন গ্রাম ছেড়ে গা ঢাকা দিয়েছে। নিহত হওয়ার ঘটনায় উভয় পক্ষের ১০ ব্যক্তিকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে দিয়েছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।
এদিকে দক্ষিণ সুনামগঞ্জের হরিপুর গ্রামের দুই পক্ষের লোকজন পক্ষে-বিপক্ষে হত্যা মামলা দায়ের করলে হরিপুর গ্রাম এখন পুরুষ শূন্য হয়ে পড়েছে। গ্রেফতার আতংকে যুবক ও বয়স্করাও গা ডাকা দিয়েছে। গ্রামের অধিকাংশ বাড়ি গুলোতে মহিলা ও শিশু ছাড়া কেউই অবস্থান করছে না। যে যার মতো করে পালিয়ে গেছে। গ্রামটিতে এখন থমথমে অবস্থা বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, হরিপুর গ্রামের পশ্চিমে সরকারি খাস জমি ও খেলার মাঠ নিয়ে গত ২ সেপ্টেম্বর সোমবার সকাল ১০ টায় গ্রামের তালেব আলী গং ও আব্দুর রহমান ফকির মেম্বার গংদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মৃত ফয়জুর রহমানের স্ত্রী আনোয়ারা বেগম(৫০) নামে এক নারী নিহত হন। অপরদিকে একই সংঘর্ষের ঘটনায় উস্তার আলীর ছেলে মুছা মিয়া (৩২) গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঘটনার ০২ (দুই) দিন পর (৪ সেপ্টেম্বর) বুধবার বিকালে মারা যান।
দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, হরিপুর গ্রামের নুর উদ্দিন বাদী হয়ে গত ৪ সেপ্টেম্বর আনোয়ারা বেগম (৫০) এর হত্যাকা-ের জন্য মামলা দায়ের করেন। মামলা নং-০১, মামলায় ৮৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২০/২৫ জনকে আসামী করা হয়।
অপরদিকে নিহত মুছা মিয়ার স্ত্রী জেজিবা বেগম বাদী হয় গত ০৭ সেপ্টেম্বর অপর হত্যা মামলা দায়ের করেন। মামলা নং-০৪, মামলায় ৫৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ১০/১৫ জনকে আসামী করা হয়। এ ঘটনায় এ পযর্ন্ত পুলিশ ১০জনকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছেন।
পাথারিয়া ইউনিয়নের তেহকিয়া গ্রামের বাসিন্দা উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক নুর আলম জানান, হরিপুর গ্রামটি এখন পুরুষ শূন্য হয়ে গেছে। সবাই গ্রেফতার আতঙ্কে যার যার মতো পালিয়ে গা ঢাকা দিয়েছে। পুরুষ লোক না থাকার সুযোগে যাতে চুরি ডাকাতির ঘটনা না ঘটে সে দিকে পুলিশ প্রশাসনের নজরদারি বাড়াতে হবে। আমরাও স্থানীয় ভাবে এই গ্রামের খোঁজখবর রাখছি ।
পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশিদ আমিন জানান, ঘটনার পর থেকে প্রতি দিন এই গ্রামের খোঁজ খবর রাখছি যাতে করে কোন অপ্রীতিকর ঘটনা আর না ঘটে। সেই সাথে আমার পরিষদের গ্রাম পুলিশরা রাতে এই গ্রামে পাহাড়া দিচ্ছেন যাতে করে কোন চোরি ডাকাতির ঘটনা না ঘটে। অন্যদিকে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশও এই গ্রামে টহল অব্যাহত রাখছে।
দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী জানান, পক্ষে-বিপক্ষে মামলা দায়ের করা হয়েছে। হরিপুর গ্রামে পুলিশি নজরদারী অব্যাহত আছে। যাতে করে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে। মামলার ঘটনায় জড়িত প্রকৃত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24