মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৮:৩৯ পূর্বাহ্ন

সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে জনসভাস্থলে প্রধানমন্ত্রী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০১৮
  • ৪৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

মঙ্গলবার বেলা ৩টা ১ মিনিটে তিনি জনসভাস্থলে পৌঁছান। এরপর ৩টা ৪ মিনিটে তিনি ৩৫টি প্রকল্পের উদ্বোধন করেন।

এর আগে বেলা পৌনে ১১টার দিকে সিলেটে পৌঁছান প্রধানমন্ত্রী। এরপর বেলা সাড়ে ১১টার দিকে হযরত শাহজালাল (র.) এর মাজার জিয়ারত করেন তিনি। এসময় সেখানে কোরআন তেলাওয়াত করেন শেখ হাসিনা। তার সঙ্গে সরকারের কয়েকজন মন্ত্রী, উপদেষ্টা, আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা জিয়ারতে অংশ নেন।

এরপর বেলা ১১টা ৫৫ মিনিটে হযরত শাহ পরাণ (র.) ও বেলা সাড়ে ১২টায় হযরত গাজী বোরহান উদ্দিন (রহ.) এর মাজারও জিয়ারত করেন প্রধানমন্ত্রী।

তার সফরসঙ্গী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদের সদস্য ও অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, তৌফিক-ই-এলাহী, আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, ডা. দীপু মনি, সংসদ সদস্য শেখ হেলাল, সংসদ সদস্য উপাধ্যক্ষ আবদুস শহীদ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাম্মী আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য গোলাম কবির রব্বানি চিনু, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিকসহ শীর্ষ কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24