1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের ছয় জেলা এইখানে চারটা আর একটা লন্ডন, আরেকটা নিউইয়র্ক-সুরঞ্জিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সিলেটের ছয় জেলা এইখানে চারটা আর একটা লন্ডন, আরেকটা নিউইয়র্ক-সুরঞ্জিত

  • Update Time : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০১৬
  • ২৩৪ Time View

সিলেট প্রতিনিধি-‘সিলেটের হলো ছয় জেলা। এইখানে চারটা। আর একটা লন্ডন, আরেকটা নিউইয়র্ক। ফলে এই এলাকার উন্নয়ন করতে হবে। এমনটি বলেন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত।
প্রধানমন্ত্রীর সিলেট সফর উপলক্ষে নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে জেলা ও মহানগর আওয়ামীলীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই প্রবীন নেতা বলেন, আমাদের দাবি দুইটা। সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজকে বিশ্ববিদ্যালয়ে উন্নীত ও সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় স্থাপন।প্রধানমন্ত্রীর উদ্দ্যেশে তিনি বলেন, এই দুইটা দাবি পুরণের ঘোষণা দিয়ে যাইয়েন, আল্লার দোহাই।
সুরঞ্জিত বলেন, ৫ম সংশোধনীর রায় বাতিল হয়েছে, সরকারও রাষ্ট্রীয় ক্ষমতায় রয়েছে ২বছর। এখন বিএনপির সাধারণ সম্পাদক কয় সরকার এখন অবৈধ। এই বিদ্যা সে কই পাইলো।
সুরঞ্জিত বলেন, বিশ্বে অগ্রগামী নেতৃত্ব হিসাবে দেশকে এগিয়ে নেয়ার অপ্রতিরোধ্য যাত্রা চলছে শেখ হাসিনার। গনতন্ত্রের বিকাশে শেখ হাসিনা বদ্ধপরিকর। পাকিস্তানিকরণ এদেশে চলবে না।
সর্বশেষ পৌর নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হয়েছে দাবি করে তিনি বলেন, নির্বাচনের ২১ দিন পরে কুটনৈতিক ডেকে বিএনপি বলে নির্বাচন নাকি সঠিক হয়নি।
সুরঞ্জিত তার বক্তব্যের শুরুতে স্বভাবজাত ভঙ্গিতে জনসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন – কিতা হইলো শীত লাগছে নি? গতকাল সিলেটে বৃষ্টি হয়েছে প্রধানমন্ত্রী আসছেন বৃষ্টি হইছে নি? রইদ উঠছে। যদি খালেদা আইতেন তাহলে তুফান হইতো সিলেটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com