বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৩:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:

সিলেটে বৃষ্টি উপেক্ষা করে মমতাজ ও আয়ুব বাচ্চুর গানে বিপিএল আসরের উদ্বোধন

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৫ Time View

স্পোর্টস ডেস্ক:: বারবার বৃষ্টির বাধা, দর্শকদের উশৃঙ্খলতা আর মমতাজ ও আয়ুব বাচ্চুর গানের মুগ্ধতায় পর্দা ওঠলো বিপিএল সিলেট পর্বের।

শুক্রবার রাতে সিলেট জেলা স্টেডায়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের উদ্বোধন হয়।

নির্ধারিত সময় পৌনে সাতটায়ই শুরু হয় উদ্বোধনী অনুষ্ঠান। অতিথিরা বেলুন উড়ে উদ্বােধন করেন দেশীয় ফুটবলের এই বৃহৎ আসরের সিলেট পর্বের। সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয় সাংস্কৃতিক আয়োজন। কিন্তু কৌতুক শিল্পী আবু হেনা রনি ও একজন মাত্র একজন শিল্পীর সঙ্গীত পরিবেশনা শেষ হতেই বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। বন্ধ হয়ে যায় অনুষ্ঠান। উন্মুক্ত মঞ্চ, মাঠের সাউন্ড বক্স, লাইট সব ঢেকে দেওয়া হয় পলিথিনে। অপরদিকে ছাদহীন গ্যালারিতে তখন বৃষ্টিতে ভিজছেন উদ্বোধনী অনুষ্ঠান দেখতে জড়ো হওয়া হাজার ছয়েক দর্শক।

একদিকে অনুষ্ঠান বন্ধ, অপরদিকে টানা বৃষ্টি- একপর্যায়ে অধৈর্য হয়ে ওঠেন দর্শকরা। চিল্লাচিল্লি শুরু করে দেন অনেকে। কেউ কেউ গ্যালারির কাঁটাতারের প্রাচীর টপকে মাঠে প্রবেশ করাও শুরু করেন। আবার মাঠে বোতলও ছুঁড়তে থাকেন কেউ কেউ। অধৈর্য দর্শকদের সামলাতে বেশ বেগ পেতে হয়, আয়োজক, আইনশৃঙ্খলাবাহিনী আর রাজনৈতিক নেতাদের।

প্রায় ঘন্টাখানেক পর বৃষ্টি থামলে আবার শুরু হয় অনুষ্ঠান। মঞ্চে আসেন সঙ্গীতশিল্পী লিজা। এরপর মঞ্চ মাতাতে আসেন তারকা ব্যান্ড শিল্পী আয়ুব বাচ্চু ও তার দল এলআরবি। নিজের জনপ্রিয় ছয়টি গানে দর্শকদের মঞ্চে মাতিয়ে রাখেন আইয়ুব বাচ্চু। কিন্তু বাচ্চুর পরিবেশনার শেষের দিকে আবার বৃষ্টি নামে। একপর্যায়ে ছাতা মাতায় নিয়ে গান করতে হয় আইয়ুব বাচ্চুকে। তবে এই বৃষ্টি খুব বেশিক্ষণ স্থায়ী হয় নি।

সবশেষে মঞ্চে আসেন ফোক সম্রাজ্জি মমতাজ। মমতাজ মঞ্চে আসার পরই সত্যিকার অর্থে উন্মাতাল হয়ে ওঠে মাঠে উপস্থিত দর্শকরা। মমতাজের সাথে নেচে গেয়ে, করতালি দিয়ে পুরো গ্যালারি মাতিয়ে রাখেন তারা।

মমতাজ মঞ্চে আসার পর আবার অনেক দর্শককে গ্যালারির কাঁটাতারের প্রাচীর টপকে মাঠে প্রবেশ করতে দেখা যায়। এই মাঠেই রোববার থেকে শুরু হবে ফুটবলের লড়াই। তার আগেই বৃষ্টিস্নাত মাঠে দর্শক আর পুলিশ সদস্যদের এলোপাতাড়ি ঘুরাঘুরি করতে থাকেন। এতে মাঠ খেলার অনুপোযুক্ত হয়ে পড়ার শঙ্কা প্রকাশ করেছেন অনেকে।

দর্শকদের মাতিয়ে প্রায় মধ্যরাদ পর্যন্ত গান পরিবেশন করেন মমতাজ।

এরআগে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিপিএলের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেকের চেয়ারম্যান তরফদার মো. রুহুল আমিন, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম ছাড়াও বিপিএলের আয়োজক কর্তৃপক্ষ, বাফুফের কর্মকর্তা, সিলেটের রাজনীতিবিদ এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আগামী ২৫ সেপ্টেম্বর ব্রাদার্স ইউনিয়ন ও শেখ জামাল ধানমন্ডির মধ্যকার ম্যাচ দিয়ে বিপিএলের সিলেট পর্ব মাঠে গড়াবে। মাঝে ২৮ অক্টোবর বিরতি দিয়ে, ১ অক্টোবর পর্যন্ত প্রতিদিন দুটি করে ম্যাচ চলবে। বিকাল সাড়ে ৪টা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24