বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৮:১৭ অপরাহ্ন

সিলেট আইনজীবী সমিতির নির্বাচন: সভাপতি লালা, সম্পাদক জগন্নাথপুরের হোসেন অাহমদ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ১১৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:; সিলেট আইনজীবী সমিতির নির্বাচনে মোহাম্মদ লালা সভাপতি ও হোসেন আহমদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার ভোররাত চারটায় গনণা শেষে এই ফলাফল ঘোষণা করা হয়েছে নির্বাচন কর্মকর্তা এডভোকেট মো. কামরুজ্জামান। সাধারণ সম্পাদক হোসেন আহমদ জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের বাসিন্দা। তিনি পাটলী যুব সংঘের উপদেষ্ঠা হিসেবে দায়িত্ব পালন করছেন।

ঘোষিত ফলাফলে মোহাম্মদ লালা সর্বাধিক ৪৫৮ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. মিনহাজ উদ্দিন খান পেয়েছেন ২৫০ ভোট।

অন্যদিকে সাধারণ সম্পাদক হোসেন আহমদ পেয়েছেন ৪৫০ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহ আশরাফুল ইসলাম আশরাফ পেয়েছেন ৪২২ ভোট।

এর আগে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ চলে। পরে রাতভর গনণা শেষে ফলাফল ঘোষণা করা হয়।

আগামী ১ বছরের জন্য সহসভাপতি পদে মো. সামছুল হক (৬১১), জেবুন নাহার সেলিম (৫২১), যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন দিলু (৮৭৯) ও মোহাম্মদ আকমল খান (৫৮৯), সমাজ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ এজাজ উদ্দিন (৬০৫), সহ সমাজ বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ সেলিম মিয়া (৫০৪), লাইব্রেরী সম্পাদক পদে বিকাশ রন্জন অধিকারী (৬২৫), নির্বাচন কমিশনার পদে মো. এমদাদুল হক (৫৬১) নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহকারী নির্বাচন কমিশনারের ২টি পদে গিয়াস উদ্দিন চৌধুরী ও মো. নুরুল আমিন ছাড়া আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় তারা দুজনেই বিজয়ী হন।

সহ সম্পাদকের ৩ টি পদের মধ্যে দিলরুবা বেগম কাকলী (৬৮৭), হোসেইন আহমদ শিপন (৫৫১) ও প্রবাল চৌধুরী (৫৩৩) নির্বাচিত হয়েছেন।

তাছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যের ১১টি পদে যথাক্রমে আব্দুল গাফফার (৯৩২), দীনা ইয়াসমিন (৭৮৯), নোমান মাহমুদ (৭৪০), বেদানন্দ ভট্টাচার্য (৬৫৭), প্রদীপ কুমার ভট্টাচার্য (৬১৮), এএসএম আব্দুল গফুর (৬১৬), আক্তার উদ্দিন আহমদ টিটু (৫৬৮), একেএম ফকরুল ইসলাম (৫৫৮), আব্দুল মুতলিব চৌধুরী (৫৩০), ফারুক আহমদ চৌধুরী (৫১৬), মিছবাহ উদ্দিন চৌধুরী (৫১১) ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24