1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেট মহানগর ছাত্রলীগের সন্মেলনে বদিউজ্জামান সোহাগ-ছাত্রলীগ হবে কলেজভিত্তিক সংগঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

সিলেট মহানগর ছাত্রলীগের সন্মেলনে বদিউজ্জামান সোহাগ-ছাত্রলীগ হবে কলেজভিত্তিক সংগঠন

  • Update Time : শনিবার, ৪ জুলাই, ২০১৫
  • ৪৩২ Time View

সিলেট প্রতিনিধি:ছাত্রলীগ হবে কলেজভিত্তিক সংগঠন। ছাত্রলীগের কমিটিতে স্থান পাবে মেধাবী, ত্যাগী ও পরিশ্রমীরা। কেবলমাত্র নিয়মিত শিক্ষার্থীদেরকেই ছাত্রলীগে স্থান দেয়া হবে। এমন ঘোষণা দিয়ে সিলেট ত্যাগ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ। শনিবার দুপুরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মহানগর ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে কলেজভিত্তিক ছাত্রলীগ গড়ে তোলার ঘোষণা দেন সোহাগ।

তবে সিলেট মহাগনর ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করেননি সোহাগ। বিভিন্ন পদপ্রত্যাশী নেতাকর্মীদের সিভি সংগ্রহ করে তিনি ঢাকায় ফিরে গেছেন। পরবর্তীতে ঢাকা থেকে মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শনিবার দুপুরে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি বদিউজ্জামান সোহাগ। মহানগর ছাত্রলীগের বিদায়ী সভাপতি রাহাত তরফদারের সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসানের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ। অনুষ্ঠানে সম্মেলন বক্তার বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি বাহাদুর বেপারী।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক এডভোকেট আসাদ উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নাঈম হাছান ও যুগ্ম সাধারণ সম্পাদক মামুন-অর-রশিদ প্রমুখ।

এদিকে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন নগরীর দরগাহ গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে তা স্থগিত করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে সিলেট মহানগর ছাত্রলীগের বিদায়ী সভাপতি রাহাত তরফদার বলেন, ‌’কেন্দ্রীয় সভাপতি পদপ্রত্যাশী নেতাদের সিভি নিয়ে ঢাকায় ফিরেছেন। পরবর্তীতে কেন্দ্র থেকে কমিটি ঘোষণার ব্যাপারটি নির্ধারিত হবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com