মঙ্গলবার, ২১ জানুয়ারী ২০২০, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে অস্ত্র মামলার পলাতক আসামী ডাকাত জসিম গ্রেফতার চীনের প্রাণঘাতী ভাইরাস: শাহজালালে সতর্কতা জগন্নাথপুরে সাংবাদিক সানোয়ার হাসানের পিতা সাবেক মেম্বার ছুরত মিয়ার ইন্তেকাল, জানাযা বিকেলে ৪টা৪০ মিনিটে জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন সম্পন্ন জগন্নাথপুরের সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নে ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন যুক্তরাষ্ট্রে দুই পুলিশ সদস্যকে গুলি করে হত্যা থানা হেফাজতে আত্মহত্যার দায় পুলিশ এড়াতে পারে না: ডিএমপি কমিশনার ’সরকারি চাকরিতে ৩ লাখ ১৩ হাজার পদ শূন্য’ জগন্নাথপুরের মিরপুর ইউনিয়ন আ.লীগের সম্মেলন আজ জগন্নাথপুরের লহরী গ্রামে শীতবস্ত্র বিতরণ

সুনামগঞ্জবাসীর স্বপ্নের সুরমা সেতু উদ্বোধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ আগস্ট, ২০১৫
  • ২৪১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জে সুরমা নদীর উপর নির্মিত সেতু বৃহষ্পতিবার বেলা সাড়ে ১২টায় মুক্তিযুদ্ধের সংগঠক ও জননেতা আব্দুজ জহুরের নামে উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জেলা প্রশাসকের কার্যালয়ে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি সুনামগঞ্জবাসীর স্বপ্নের এই সেতুর উদ্বোধন করেন। এর ফলে সুনামগঞ্জ সদরসহ ৬টি উপজেলা সরাসরি জেলা সদরের সঙ্গে সংযোগ স্থাপন হলো।
স্বপ্নের সেতুটির উদ্বোধন উপলক্ষে সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষের মনে আনন্দ-উচ্ছ্বাস বিরাজ করছে।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগ সূত্রে জানা যায়, ২০০৫-২০০৬ অর্থ বছরে কাজ শুরুর পর চলতি মাসে কাজ শেষ হয় সেতুর। ৪০২.৬১ মিটার দৈর্ঘ্যরে এই সেতু নির্মাণে ব্যয় হয়েছে ৭১ কোটি ১৩ লক্ষ টাকা।
চলতি মাসে কাজ শেষ হবার পর প্রধানমন্ত্রীর নির্দেশেই মুক্তিযুদ্ধের সংগঠক ও জেলা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আব্দুজ জহুরের নামে উদ্বোধন করা হয়।
ভিডিও কনফারেন্সের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-১ আসনের সাংসদ মোয়াজ্জেম হোসেন রতন, জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরুল হুদা মুকুট।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, প্রাকৃতিক সম্পদে ভরপুর দুর্গম হাওর এলাকা একটি সেতুর অভাব ছিল বহুদিনের। এই ব্রীজটি চালু হওয়ায় কয়েক লাখ মানুষের সেই দুর্ভোগ লাঘব হয়েছে। আগামীতে ডিসলেট-ঢাকা সড়ক চার লেনে উন্নীত করা হবে বলে প্রধানমন্ত্রী জানান।
ভিডিও কনফারেন্স পরে নেতৃবৃন্দ আব্দুজ জহুর সেতুতে গিয়ে যানবাহন চলাচল উন্মুক্ত করেন। এসময় বিভিন্ন এলাকা থেকে হাজারো জনতা ছুটে এসে অভিনন্দন জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24