রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

সুনামগঞ্জের খবরের প্রতিষ্ঠাবার্ষিকীতে মন্ত্রী এম এ মান্নান-শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ শক্ত হাতে মোকাবেলা করা হবে

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ৩১ Time View

স্টাফ রিপোর্টার::
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, শিক্ষা, সংস্কৃতি ও জীবন-যাপনে বাংলাদেশে হামলাকারী জঙ্গিরা বাঙ্গালি নয়। যারা সামাজিকভাবে বিচ্ছিন্ন ও বিকৃত তারাই দেশ ও মানুষের উপর আক্রমণ করে দেশকে পিছিয়ে নিতে চায়। হাজার বছরের পরাজিত বাঙ্গালিরা জাতির জনক শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে পাওয়া শ্রেষ্ট অর্জন মুক্তিযুদ্ধকে এই জঙ্গিরা ম্লান করে দিতে চায়। কিন্তু এটা সম্ভব নয়। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই জঙ্গিদের শক্ত হাতে মোকাবেলা করা হবে বলে মন্ত্রী জানান।
শনিবার রাতে দৈনিক সুনামগঞ্জের খবরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির হাসন রাজা মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
দৈনিক সুনামগঞ্জের খবরের উপদেষ্টা সম্পাদক অ্যাডভোকেট স্বপন কুমার রায়ের সভাপতিত্বে ও সম্পাদক ও প্রকাশক পঙ্কজ দে এবং জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনাসভায় বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন।
অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দেশখ্যাত সাংবাদিক ও মুক্তিযোদ্ধা সালেহ চৌধুরী, সুনামগঞ্জ-৫ আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ-৪ আসনের সাংসদ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ, তথ্যসচিব মরতুজা আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদ প্রশাসক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, পুলিশ সুপার মো. হারুন অর রশিদ, দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ইদ্রিস আলী বীর প্রতীক, মুক্তিযোদ্ধা বজলুল মজিদ চৌধুরী খসরু, সিভিল সার্জন ডা. আব্দুল হাকিম প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে এমএ মান্নান আরো বলেন, যে অন্ধ ধর্ম বিশ্বাস নিয়ে আইএস সৃষ্টি হয়েছে তার প্রেক্ষাপট আমাদের দেশে নেই। অথচ এই বিকৃত তরুণরা এই নামে আমাদের দেশের মানুষকে হত্যা করছে। তাদেরকে সবাই মিলে পরাজিত করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24