1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে মেলায় অবৈধ লটারি আটক ৯,অতঃপর মুচলেকায় মুক্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

সুনামগঞ্জে মেলায় অবৈধ লটারি আটক ৯,অতঃপর মুচলেকায় মুক্ত

  • Update Time : বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ শিল্প ও পণ্য মেলার নামে র‌্যাফেল ড্র (লটারি) এবং সার্কাসের আড়ালে অশ্লীল নৃত্য প্রদর্শন করার অভিযোগে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছিল। অতপর মুচলেকায় মুক্ত পেয়েছে ওই ৯ ব্যক্তি।
সোমবার রাতে শহরের ষোলঘর মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শিল্প ও পণ্য মেলার সার্কাস ও লটারী র‌্যাফেল ড্র প্রাঙ্গণ থেকে তাদেরকে আটক করা হয়েছিল।
এদিকে অবৈধভাবে চলা র‌্যালেফ ড্র ও সার্কাসে অভিযানের খবর পেয়ে মেলার সংশ্লিষ্টরা অনেকেই সটকে পড়ে। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, নানা মহল থেকে অভিযোগ পাওয়ার পর লটারি বিক্রি ও সার্কাসের সাথে জড়িত ৯ জনকে আটক করা হয়েছিল। পরে এসব করবে না মর্মে মুচলেকা দেয়ায় মঙ্গলবার ছাড়া হয়েছে তাদের। যদি আবারও লটারী বিক্রি করা হয় তাহলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com