শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১

সুনামগঞ্জে মেলায় অবৈধ লটারি আটক ৯,অতঃপর মুচলেকায় মুক্ত

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৫০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ শিল্প ও পণ্য মেলার নামে র‌্যাফেল ড্র (লটারি) এবং সার্কাসের আড়ালে অশ্লীল নৃত্য প্রদর্শন করার অভিযোগে সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছিল। অতপর মুচলেকায় মুক্ত পেয়েছে ওই ৯ ব্যক্তি।
সোমবার রাতে শহরের ষোলঘর মাঠে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শিল্প ও পণ্য মেলার সার্কাস ও লটারী র‌্যাফেল ড্র প্রাঙ্গণ থেকে তাদেরকে আটক করা হয়েছিল।
এদিকে অবৈধভাবে চলা র‌্যালেফ ড্র ও সার্কাসে অভিযানের খবর পেয়ে মেলার সংশ্লিষ্টরা অনেকেই সটকে পড়ে। সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, নানা মহল থেকে অভিযোগ পাওয়ার পর লটারি বিক্রি ও সার্কাসের সাথে জড়িত ৯ জনকে আটক করা হয়েছিল। পরে এসব করবে না মর্মে মুচলেকা দেয়ায় মঙ্গলবার ছাড়া হয়েছে তাদের। যদি আবারও লটারী বিক্রি করা হয় তাহলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24