রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌপথে বেপরোয়া ‘চাঁদাবাজি’,চাঁদা না দিলে শ্রমিকদের মারধর করে লুটে নেয় মালামাল মিরপুরের সেই প্রার্থী আপিলে ফিরলেন নির্বাচনী লড়াইয়ে মিরপুর ইউপি নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহার করলেন দুইজন, কাল প্রতিক বরাদ্দ পড়াশোনার পাশাপাশি শিক্ষার্থীদের নামাজ শেখানো হয় যে বিদ্যালয়ে পানির নিচে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে মৃত্যু! সিলেটে চারদিনের রিমান্ডে পিযুষ যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ২ জগন্নাথপুরে ৩৯টি মন্ডপে দুর্গাপূজার প্রস্তুতি,চলছে প্রতিমা তৈরীর কাজ জগন্নাথপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কমিটির বিরুদ্ধে অপপ্রচারে প্রতিবাদ সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ৬ মাসেও বকেয়া টাকা মিলেনি, ঋণের চাপে দিশেহারা পিআইসিরা

সুনামগঞ্জে ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ৫২ Time View

আল-হেলাল,সুনামগঞ্জ থেকে : দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক সেলিম আহমদসহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সুনামগঞ্জ ইয়াং জার্নালিস্ট এসোসিয়েশন। গতকাল দুপুর ২টায় শহরের ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইয়াং জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আশিকুর রহমান পীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুজেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সাংবাদিকনেতা ও দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি লতিফুর রহমান রাজু, দৈনিক আজকের সুনামগঞ্জের সম্পাদক ও আর টিভি’র স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরী, মাছ রাঙা টিভি ও জনকন্ঠের জেলা প্রতিনিধি এমরানুল হক চৌধুরী, চ্যালেন আই এর সুনামগঞ্জ প্রতিনিধি এ কে এম মহিম। এছাড়া আরো উপস্থিত ছিলেন, ইউএনবি’র সুনামগঞ্জ প্রতিনিধি অরুন চক্রবর্তী, ইত্তেফাক’র জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, দোয়ারাবাজার প্রেসক্লাবের সভাপতি লিলু মিয়া, দক্ষিণ সুনামগঞ্জের সাংবাদিক মো: আবু সাঈদ, দৈনিক প্রাণের কন্ঠ’র জেলা প্রতিনিধি আব্দুল শীহিদ। মানববন্ধনে বক্তারা বলেন, দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদকসহ ৩ সাংবাদিকের উপর হামলার ঘটনায় গোটা সাংবাদিক সমাজ মর্মাহত। সাংবাদিকরা অনিয়মের সংবাদ প্রকাশ ও সরকারী তদন্তে অংশ নিতে কেন হয়রানির স্বীকার হতে হবে। হামলাকারীরা কোন আদর্শিক দলের পরিচয় বহন করতে পারে না। সে যেই হোক তাকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার আহবান জানান ইয়াং জার্নালিষ্ঠ এসোসিয়েশন ও সাংবাদিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য গত ১৪ জুলাই দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকায় “দক্ষিণ সুনামগঞ্জে কাবিটা’র কাজে হরিলুট, কাজ না দেখেই বিল,ভাগ নেন পিআইও” এ শিরোনামে সংবাদটি জেলা প্রশাসকের দৃষ্ঠিগোচর হলে তিনি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইনুর আক্তার পান্নাকে তদন্তের নির্দেশ দেন। এরই প্রেক্ষিতে তদন্তের কার্যক্রমে উপস্থিত থাকার জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইনুর আক্তার পান্না লিখিতভাবে দৈনিক সুনামগঞ্জের সময়কে চিঠি দেন। গত ১৯ জুলাই সকাল ১১ টায় শিবপুর মধ্যপাড়া মসজিদের সামন থেকে পুরাতন মসজিদ পর্যন্ত রাস্তা নির্মাণ প্রকল্প তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তার গাড়ী স্থান ত্যাগ করার পর দৈনিক সুনামগঞ্জের সময় পত্রিকার সম্পাদক, নির্বাহী সম্পাদক ও সহ সম্পাদক প্রাইভেট কারে রওয়ানা হওয়ার সময় প্রকল্প বাস্তবায়ন কমিটির সাধারণ সম্পাদক ও দক্ষিণ সুনামগঞ্জ সাবরেজিষ্টার অফিসের মোহরী মাসুক মিয়া ও তার লোকজন গাড়ী আটকে হামলা চালায় ও অশ্লিল ভাষায় গালমন্দ করতে থাকে। এ ঘটনায় দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24