1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে বলয়ের প্রাধান্য - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে বলয়ের প্রাধান্য

  • Update Time : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ৩৮৪ Time View

স্টাফ রিপোর্টার ::
বুধবার প্রকাশিত ছাত্রলীগের কমিটিতে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি অনুসারী নূরুল হুদা মুকুট ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী’র অনুসারীদের আধিক্য লক্ষ করা গেছে। অন্যদিকে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমনের অনুসারীরা কমিটির অপেক্ষাকৃত গুরুত্বপূর্ণ পদ থেকে ছিটকে পড়েছেন। তার মাত্র হাতে গুনা কয়েকজন অনুসারী কমিটিতে স্থান পেয়েছেন।
কমিটিতে দেখা গেছে, জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট বলয় থেকে স্থান পেয়েছেন সভাপতি দীপঙ্কর কান্তি দে, সিনিয়র সহ-সভাপতি লিখন আহমদ, গৌতম তালুকদার দীপ, যুগ্ম সম্পাদক জগৎজ্যোতি রায় জয়, তানভীর আলম পিয়াস, সাংগঠনিক সম্পাদক জুনায়েদ আহমদ।
অপরদিকে, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের বলয় থেকে সহ-সভাপতি জিসান এনায়েত রেজা, ওয়াসিম মাহমুদ, তৌফিক ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৃজন দেবনাথ কমিটিতে স্থান পেয়েছেন। এই চারজন জিসান এনায়েত রেজার নেতৃত্বাধীন গ্রুপের সক্রিয় নেতা।
এছাড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন বলয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে কোনো পদই জুটেনি। এই গ্রুপ থেকে মাত্র তিন জন কমিটিতে স্থান পেয়েছেন। তারা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, সাংগঠনিক সম্পাদক শাহিন মিয়া ও ইশতিয়াক আলম পিয়াল। এই গ্রুপে অনেক সক্রিয় ছাত্রলীগ নেতা থাকলেও তারা কেউই কমিটিতে ঢুকতে পারেন নি।
যুক্তরাজ্য প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ নেতা ফরহাদ আহমদের অনুসারীরা বেশ কয়েকটি পদ পেয়েছেন কমিটিতে। সহ-সভাপতি আবু সাঈদ আপন, কাউসার আহমদ ও যুগ্ম সম্পাদক মো. রাহাত আহমদ ফরহাদ আহমদের অনুসারী।
অন্যদিকে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমেদ চৌধুরী অনুসারী আশিকুর রহমান রিপন সাধারণ সম্পাদক হয়েছেন। রফিক বলয় থেকে আবুল হাসনাত মোহাম্মদ কাউসার সহ-সভাপতি, তৈয়বুর রহমান যুগ্ম সাধারণ সম্পাদক, মো. ফয়েজ উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান তারেক সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন। অন্য কয়েকজন অপরিচিত মুখ হওয়ায় তারা কোন বলয়ে তা নিশ্চিত হওয়া যায়নি। এছাড়া প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুলের ছেলে আসেফ বখত রাদ কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com