রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম:
ভোলায় পুলিশ-জনতা সংঘর্ষ, নিহত ৪, শতাধিক আহত জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত

সুনামগঞ্জ শহরে আজ থেকে পুলিশ সুপার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু

Reporter Name
  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ৯৮ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ জেলা পুলিশের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ রবিবার থেকে সুনামগঞ্জ জেলা স্টেডিয়ামে শুরু হচ্ছে পুলিশ সুপার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭।
ফুটবল টুর্নামেন্ট সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সম্পন্ন করতে গতকাল জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে সাংবাদিক সম্মেলন করেছেন জেলা ক্রীড়া সংস্থা ও পুলিশ বিভাগ।
সাংবাদিক
সম্মেলনে বক্তব্য রাখেন, সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি নাজির আহমদ চৌধুরী, সিরাজুর রহমান সিরাজ, অ্যাড. নানু মিয়া, সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, পুলিশ সুপার গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-এর সদস্য সচিব হোসেন আহমদ রাসেল, সদর থানার ওসি মো. শহীদুল্লাহ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউনুল হক রাজা, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম সাবেরীন সাবু, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু জাকের, ছাতক উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ মো. লাল মিয়া প্রমুখ।
সিনিয়র সহকারি পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ বলেন,‘ ক্রীড়া ও সংস্কৃতিতে সুনামগঞ্জের যথেষ্ট অবদান রয়েছে। ক্রীড়াঙ্গনকে আরও চাঙ্গা করতে এবং যুব সমাজকে জুয়া খেলা থেকে খেলার মাঠে ফিরাতে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। একই সাথে ফসলহারা সুনামগঞ্জের দুর্দশাগ্রস্ত মানুষের মধ্যে প্রাণ সঞ্চার করতে ও হাসি-খুশি ফিরিয়ে আনতে জেলা পুলিশ বিভাগ এই টুর্নামেন্টের আয়োজন হাতে নিয়েছে। ’
সাংবাদিক সম্মেলনে জানানো হয়, ফুটবল টুর্নামেন্ট উপভোগ করতে টিকেটের ব্যবস্থা করা হয়েছে। ৩০ ও ২০ টাকা মূল্যের টিকেট সংগ্রহ করে স্টেডিয়ামে ফুটবল খেলা উপভোগ করা যাবে। প্রতিদিন দুপুর আড়াইটায় খেলা শুরু হবে।
প্রত্যেক থানা সেমিফাইনালের আগে দুইবার করে খেলবে। খেলায় দেশী-বিদেশী ফুটবল খেলোয়ার আনা যাবে। ১২টি থানা চারটি গ্রুপে বিভক্ত হয়ে খেলবে।
আজ উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করবেন জগন্নাথপুর থানা বনাম তাহিরপুর থানা। আগামীকাল সোমবার সদর ও মধ্যনগর, ২১ নভেম্বর ছাতক বনাম জামালগঞ্জ, ২২ নভেম্বর দক্ষিণ সুনামগঞ্জ বনাম দোয়ারাবাজার, ২৩ নভেম্বর জগন্নাথপুর বনাম ধর্মপাশা, ২৪ নভেম্বর সদর বনাম শাল্লা, ২৬ নভেম্বর ছাতক বনাম বিশ্বম্ভরপুর, ২৭ নভেম্বর দক্ষিণ সুনামগঞ্জ বনাম দিরাই, ২৮ নভেম্বর তাহিরপুর বনাম ধর্মপাশা, ২৯ নভেম্বর শাল্লা বনাম মধ্যনগর, ৩০ নভেম্বর বিশ্বম্ভরপুর বনাম জামালগঞ্জ, ১ ডিসেম্বর দিরাই বনাম দোয়ারাবাজার থানা অংশ গ্রহণ করবে।
সেমিফাইনামে ২ ডিসেম্বর খ গ্রুপ বিজয়ী বনাম গ গ্রুপ বিজয়ী সুরমা নামে খেলবে। ৩ ডিসেম্বর কুশিয়ারা নামে ক গ্রুপ বিজয়ী বনাম ঘ গ্রুপ বিজয়ী খেলবে।
৫ ডিসেম্বর সুরমা বনাম কুশিয়ারা ফাইনাল প্রতিযোগিতায় লড়বে।
আজ রবিবার দুপুর আড়াই টায় খেলার উদ্বোধন করবেন সিলেটের ডিআইজি মো. কামরুল আহসান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24