1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্ত্রীকে খুন করে এসআইয়ের আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

স্ত্রীকে খুন করে এসআইয়ের আত্মহত্যা

  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০১৭
  • ১৮৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর মিরপুরের রূপনগর আবাসিক এলাকার একটি বাসা থেকে আবদুস সাত্তার নামে পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও তার স্ত্রী সীমা আক্তারের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারনা, পারিবারিক কলহের জেরে আবদুস সাত্তার পিস্তল দিয়ে স্ত্রীকে হত্যা করে নিজে আত্মহত্যা করতে পারেন।

শনিবার রাতে রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর সড়কের ৩২ নম্বর বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

এসআই সাত্তার ঢাকা মহানগর পুলিশের বাড্ডা থানায় কর্মরত ছিলেন। তার স্ত্রী সীমা আক্তার গৃহিনী ছিলেন।

পুলিশের মিরপুর বিভাগের উপ কমিশনার মাসুদ আহম্মেদ জানান, পুলিশ কর্মকর্তা সাত্তার এবং তার স্ত্রীর মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। এ থেকে তারা প্রাথমিকভাবে ধারনা করছেন, সাত্তার তার স্ত্রীকে খুন করে নিজে মাথায় অস্ত্র ঠেকিয়ে আত্মহত্যা করেছেন।

তবে তিনি তার নামে বরাদ্দ করা সরকারি আগ্নেয়াস্ত্র ব্যবহার করেছেন নাকি অন্যকোনো অস্ত্র ব্যবহার করেছেন-তা নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশের এ কর্মকর্তা জানান, নিহত সাত্তারের স্বজনদের কাছ থেকে তথ্য নেওয়া হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে, সাত্তার-সীমা দম্পতির সংসারে পারিবারিক কলহ ছিল। এ কারণেই খুন ও আত্মহত্যার ঘটনাটি ঘটতে পারে। কী নিয়ে পারিবারিক কলহ তা জানার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com