1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
স্ত্রীর অনুমতি না থাকায় আমেরিকা প্রবাসী বরের বিয়ে পন্ড করল পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

স্ত্রীর অনুমতি না থাকায় আমেরিকা প্রবাসী বরের বিয়ে পন্ড করল পুলিশ

  • Update Time : শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ১৮৩ Time View

স্টাফ রিপোর্টার :: প্রথম স্ত্রীর অনুমতি না নিয়ে দ্বিতীয় বিয়ে করতে গিয়ে পুলিশের বাধায় পন্ড হল আমেরিকা প্রবাসীর বরের বিয়ে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে বিয়ে হওয়ার কথা থাকলেও বরের প্রথম স্ত্রীর বড় ভাইয়ের অভিযোগে ভেঙ্গে যায় এ বিয়ে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিটেকী গ্রামে।

জানা যায়, ওই গ্রামের তাপস বৈদ্যের মেয়ে শিপা বৈদ্য (২২) এর সঙ্গে ময়মনসিংহ জেলার সদর থানার শেওরা ধোপাকোলা গ্রামের মৃত জিতেন্দ্র চন্দ্র দাসের পুত্র আমেরিকা প্রবাসি খোকন চন্দ্র দাসের সঙ্গে পারিবারিক সম্মতিক্রমে বৃহস্পতিবার বিয়ের দিন ধার্য করা হয়। ইতিমধ্যে মঙ্গলাচরণ সম্পন্ন হয়ে গেছে। বিয়েকে ঘীরে আনন্দ উৎসবও চলছে পুরো দমে। কিন্তু হঠাৎ করে পুলিশ উপস্থিতি হয়ে বিয়ে পন্ড করে দেয়।
পুলিশ জানায়, বর খোকন চন্দ্র অনেক দিন আগে বিয়ে করেছেন। তার স্ত্রী, সন্তান বর্তমানে আমেরিকাতে অবস্থান করছেন। প্রথম পক্ষের স্ত্রীর অনুমতি না নিয়ে বিয়ে করায় তার বড় ভাই সুশীল চন্দ্র সরকার জগন্নাথপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে বিয়ে পন্ড করে দেয়।

প্রথম স্ত্রী সবিতা রানী দাসের ভাই সুশীল চন্দ্র সরকারের সঙ্গে মুঠোফোনে আলাপকালে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ২০ বছর আগে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার আফনায়িা দানিকুলা গ্রামে ধর্মীয় বিধিবিধানমতে আনুষ্ঠানিকভাবে খোকন দাসের সাথে আমার বোনের বিয়ে হয়। দাম্পত্য জীবনে ১ ছেলে ১ মেয়ে রয়েছে। এখন আমাদেরকে না জানিয়ে তিনি আরেকটি বিয়ে করছেন শুনে থানায় অভিযোগ দিয়েছি। অভিযোগের প্রেক্ষিতে বিয়ে পন্ড করে দিয়েছে পুলিশ।

কনের কাকা দীনেশ বৈদ্য জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, পারিবারিকভাবে উভয় পক্ষের মতামতের ভিত্তিত্বের বিবাহের দিন তারিখ ধার্য্য করা হয়। বরের পক্ষ থেকে বলা হয়েছিল প্রথম স্ত্রীর সঙ্গে তার অনেক আগেই ডির্ভোস হয়ে গেছে। বৃস্পতিবার রাতে থানায় ছেলে পক্ষের কেউ ডির্ভোসের সঠিক কাগজ পত্র দেখাতে না পারায় বিয়ে হচ্ছে না।
বর খোকন চন্দ্র দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, প্রথম স্ত্রীর সাথে আমার ডির্ভোস হওয়ায় আমি দ্বিতীয় বিয়ের প্রস্তুুত নেই। এখন অহেতুক সামাজিকভাবে হেয় করতে অভিযোগ করা হয়েছে।
জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ হারুনুর-অর-রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, প্রথম পক্ষের স্ত্রীর ভাইয়ের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি পুলিশ তদন্ত করে বরের পক্ষকে ডির্ভোসের প্রয়োজনীয় কাজগপত্র দেখাতে বলা হলে তারা ডির্ভোসের সঠিক কাগজ পত্র দেখাতে পারেনি। এ কারণে এখন আর বিয়ে হচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com