বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:১২ অপরাহ্ন

স্ত্রী ধর্ষনের ঘটনায় বিচার না পেয়ে স্বামীর আত্মহননের ঘটনায় গ্রাম্য বিচারকসহ ৭জন জেল হাজতে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৮ আগস্ট, ২০১৫
  • ২০ Time View

তাহিরপুর সংবাদদাতা-সুনামগঞ্জ জেলার তাহিরপুরে এক গৃহবধুকে ধর্ষনের ঘটনায় ২ ধর্ষনকারী ও ৫জন গ্রাম্য বিচারকসহ মোট ৭জনকে গ্রেফতার করে শুক্রবার সকাল ১০টায় জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার বাবা বাদী হয়ে ধর্ষক ও গ্রাম বিচারকসহ মোট ১৭ জনের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করেছেন।

গ্রেফতার হওয়া ধর্ষনকারীরা হলেন,উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পন্ডুব গ্রামের রুপেশ সরকারের ছেলে রাজীব সরকার,মৃত কটু সরকারের ছেলে অমল সরকার ও গ্রাম্য বিচারকরা হলেন,একই গ্রামের কৃপা সিন্ধু সরকার,কাজল সরকার,জয়ন্ত সরকার ও জামালগঞ্জ উপজেলার হরিনাকান্দি গ্রামের রফিকুল ইসলাম,ফখর উদ্দিন।

মামলা সূত্রে জানাযায়,গত সোমবার রাতে পন্ডুব গ্রামের কমল সরকার তার স্ত্রীকে বাড়িতে রেখে হাওরে মাছ ধরতে যায়। এসুযোগকে কাজে লাগিয়ে লম্পট অমল সরকার ও রাজীব সরকার ওই গৃহবধুকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষন করে পালিয়ে যায়।

পরদিন মঙ্গলবার সকালে কমল সরকার বাড়িতে এসে তার স্ত্রীর কাছ থেকে সব জানতে পেরে স্থানীয় গ্রাম্য বিচারকদের বিষয়টি জানায়। এরপর দিন বুধবার সন্ধ্যায় পৈন্ডুব গ্রামের গ্রাম্য বিচারক শ্যামল তালুকদারের বাড়িতে এনিয়ে সালিস বসিয়ে বিচারকরা ধর্ষনকারীদের ৫হাজার টাকা জরিমানা করাসহ গলায় জুতার মালা ও টিন বেঁধে সারা গ্রাম গুড়ায়।

কিন্তু ধর্ষিতা গৃহবধুর স্বামী কমল সরকার গ্রাম্য বিচারকদের সালিশে সন্তুষ্ট না হওয়া ওইদিন রাত ১০টায় নিজ বসতঘরের ভিতর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। এঘটনার খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে কমল সরকারের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং পরদিন বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

এ ঘটনার প্রেক্ষিতে ধর্ষিতার বাবা উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বানিয়াগাঁও গ্রামের সুবোধ চন্দ্র দাস বাদী হয়ে ধর্ষনকারী ও গ্রাম্য বিচারকসহ মোট ১৭জনকে আসামী করে থানায় পৃথক ২টি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা করার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল পাঠায়।

এব্যাপারে তাহিরপুর থানার ওসি শহিদুল্লাহ বলেন, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ধর্ষনকারী ও গ্রাম বিচারকসহ ৭ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে অন্যান্য আসামীদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24