1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জে ছাত্রদল-যুবদল কর্মীসহ ২১ জন আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

হবিগঞ্জে ছাত্রদল-যুবদল কর্মীসহ ২১ জন আটক

  • Update Time : শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ১৯৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক::
হবিগঞ্জ শহরের হকার্স মার্কেট এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে ছাত্রদল ও যুবদলের ১২ নেতাকর্মীসহ ২১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে সদর থানার উপ পরিদর্শক (এসআই) রকিবুল হাসান ও আসাদুজ্জামানসহ একদল পুলিশ তাদের আটক করে।
এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র জব্দ করা হয় বলে জানানো হয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, ছাত্রদল ও যুবদলের নেতাকর্মীরা গভীর রাতে ওই এলাকায় জড়ো হলে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়।

এদিকে হবিগঞ্জ জেলায় পুলিশের অভিযানে ৯ পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) নাজিম উদ্দিন জানান, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ৭ জন পরোয়ানাভুক্ত এবং ২ জন নিয়মিত মামলার আসামি রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com