1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হিউম্যান রাইটস এ্যাওয়ার্ড পেলেন ওসি খান মোঃ মাইনুল জাকির - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

হিউম্যান রাইটস এ্যাওয়ার্ড পেলেন ওসি খান মোঃ মাইনুল জাকির

  • Update Time : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭
  • ৫৯১ Time View

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুর থানার সাবেক ওসি বর্তমান জৈন্তাপুর মডেল থানার ওসি খান মোঃ মাইনুল জাকির পেলেন হিউম্যান রাইটস এ্যাওয়ার্ড ১৭ ডিসেম্বর দক্ষ পুলিশ কর্মকর্তা হিসাবে অবদানের জন্য হিউম্যান রাইটস পিস এ্যাওয়ার্ডে ভূষিত হলেন জৈন্তাপুর মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) খান মোঃ মাইনুল জাকির। গত ১১ ডিসেম্বর বিশ্ব সাহিত্য কেন্দ্র, বাংলামটর, ঢাকা থেকে এই এ্যাওয়ার্ড প্রদান করা হয়। কিন্তু ওই দিন অনুষ্ঠানে যেতে পারেননি জৈন্তাপুর মডেল থানার ওসি খান মোঃ মাইনুল জাকির। গত শনিবার বিকেলে সংস্থার প্রতিনিধিবৃন্দ জৈন্তাপুর মডেল থানায় এসে এ্যাওয়ার্ডটি ওসি’র হাতে তুলে দেন। খান মোঃ মাইনুল জাকির থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদানের আগে সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় ওসি (তদন্ত) হিসাবে সুনামের সাথে প্রায় তিন বছর দায়িত্ব পালন করেন। তিনি গত ০৩ জুলাই থেকে তিনি জৈন্তাপুর মডেল থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করে দক্ষ পুলিশ কর্মকর্তা হিসাবে বিশেষ অবদান রাখার জন্য তাকে এই সম্মামনা দেয় হিউম্যান রাইটস পিস। এর আগে তিনি সিলেট জেলার শ্রেষ্ট ওসির পুরস্কার পান।
এই এ্যাওয়ার্ড পাওয়ায় তার অনুভুতি জানতে চাইলে ওসি খান মোঃ মাইনুল জাকির বলেন, পুলিশই জনতা, জনতাই পুলিশ এই উক্তি সামনে রাখলে সাধারণ মানুষের কাজে নিজেকে নিবেদিত রাখা যায়, চেষ্টা করবো নিজের দায়িত্ববোধকে মানুষের কল্যানে ব্যবহার করে পুলিশের আর সাধারন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি করে সমাজ থেকে অপরাধ প্রবনতা কমিয়ে আনার, তিনি সবার সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com