মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ০১:১৮ পূর্বাহ্ন

১২ নভেম্বর বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র প্রকাশনা ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ১১৩ Time View

স্টাফ রিপোর্টার –
বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র প্রকাশনা ও অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের বারোতম আসর। প্রতিবারের মতো ১২ নভেম্বর মঙ্গলবার লন্ডনের অভিজাত ভেন্যু মেরিডিয়ান গ্র্যান্ড হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে হুজহু‘র এবারের আয়োজন।

১ নভেম্বর পূর্ব লন্ডনের আরবোর সিটি হোটেলের হলরুমে ফারুক মিয়া এমবিই এর সঞ্চালনায় ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে এ সময় উপস্থিত ছিলেন লন্ডন বাংলা প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক চৌধুরী, চ্যানেল এস’র হেড অব অপারেশন ফারহান মাসুদ খান, স্টাডি ইউনি’র শামস খান সুমন, প্রাইম এস্টেস এজেন্ট’র কাজী আরিফ, ডা. জাকী রেজোয়ানা, স্টান্ডাড এক্সচেঞ্জ হাউজ ইউকে সিইও মো. আব্দুল আহাদ।

এছাড়া হুজহু’র পরিচালনা পর্ষদের সদস্য সোয়েব কবীর, রাজিব হাসান, কয়েস উদ্দিন, মোহাম্মদ আলী, সাজিয়া আফরিন চৌধুরী ও তানভীর হাসান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রস্তুতি ও পরিকল্পনা সাংবাদিকদের সামনে তুলে ধরেন হুজহু প্রতিষ্ঠাতা আব্দুল করিম গণি। তিনি জানান, নতুনত্ব নিয়েই আমাদের এই প্রকাশনা উৎসব। হুজহু‘র ২০১৯ সালের এই প্রকাশনায় বরাবরের মতো স্থান পেয়েছে রাজনীতি, সিভিল সার্ভিস, ব্যবসা, মিডিয়া, সমাজ সেবা এবং সংস্কৃতি, ক্রীড়াসহ বিভিন্ন ক্ষেত্রে সফল বৃটিশ বাংলাদেশিরা।

তিনি আরও বলেন, বৃটেনের বিভিন্ন ক্ষেত্রে সফল ব্রিটিশ বাংলাদেশিদের পরিচয় করিয়ে দিতে হুজহু‘র এটি ধারাবাহিক প্রয়াস এটি। প্রকাশনার দীর্ঘ এগারো বছর অতিক্রম করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং সবার সহযোগিতা থাকলে আমাদের এই প্রচেষ্ঠা অব্যাহত থাকবে। এই উদ্যোগ শুধুমাত্র সফল মানুষদের পরিচিতি তুলে ধরা নয়, বরং ভবিষ্যত প্রজন্মকে শেকড়ের সাথে সেতুবন্ধন এবং ভালো কাজে উৎসাহ প্রদান ও অনুপ্রেরণা হিসেবে কাজ করবে বলে আমরা বিশ্বাস করি।

তিনি বলেন, হুজহু‘র প্রকাশনায় আমাদের কমিউনিটির যোগ্যতা সম্পন্ন সফল ও সৃজনশীল মানুষদের কর্ম তুলে ধরার চেষ্টা করা হয়েছে। অনেক মেধা, কষ্ট ও শ্রমের বিনিময়ে যারা এই কমিউনিটিকে বৃটেনের মূলধারায় নিয়ে এসেছেন তাদের ঘাম ঝরানোর গল্প লিপিবদ্ধ করে আসছি ধারাবাহিকভাবে।

তিনি আরও বলেন, এবার বেশ কয়েকটি ক্ষেত্রে হাই প্রোফাইল সফল ব্যক্তিদেরকে হুজহু অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

বৃটিশ বাংলাদেশি হুজহু‘র নির্বাহী সম্পাদক সুহানা আহমেদ উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠানে বাংলা মিডিয়ার সকল টিভি ও সংবাদপত্রের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে- চ্যানেল এস, জনমত, জি টেন ডিজাইন এন্ড প্রিন্ট, বাংলা পোস্ট, ইমপ্রেস মিডিয়া, ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেড। পুরো অনুষ্ঠানে একমাত্র চ্যারিটি পার্টনার হিসেবে রয়েছে- গ্লোবাল এইড ট্রাষ্ট।

এছাড়া আরো সহযোগিতায় রয়েছে- প্রবাসী পল্লী, জেএমজি এয়ার কার্গো, খান এসোসিয়েটস, সেন্ট মার্টিন সলিসিটরস, প্রাইম এস্টেট এজেন্ট, ড্রিম স্পা, পার্পল আই, ইয়া হাজী, এক্সিম এক্সচেঞ্জ ইউকে, স্ট্যার্ন্ড্ডা এক্সচেঞ্জ, ইমরান ট্রাভেলস, লন্ডন এক্সপো, এপেক্স একাউন্টেন্সি, ব্লুস্টোন ফাইন্যান্স, ইউরোশিয়া ফুড সার্ভিস, হোসাইন ট্রেভেলস, পর্টম্যান স্টেইট এজেন্ট, লিটলস্টোন ক্রাউন সলিসিটর, প্রেস্টিজ কনস্ট্রাকশন গ্রুপ, আল কিবলা হজ্ব এন্ড ওমরা ট্রাভেলস এন্ড ট্যুরস, মিড নাইট গার্ডেন, ভ্যানটেজ এক্সিডেন্ট ম্যানেজম্যান্ট, আরসিআই একাউন্টেন্সি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24