1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে এক বছরে ৩ এসিল্যান্ড রদবদল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে এক বছরে ৩ এসিল্যান্ড রদবদল

  • Update Time : শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬
  • ১৬৬ Time View

স্টাফ রিপোর্টার: জগন্নাথপুরে আবারও ৫ মাসের মাথায় সহকারী কমিশনার ভুমি কাজী আরিফুর রহমানকে বদলি করা হয়েছে। তিনি বুধবার বিকেলে জগন্নাথপুরের কর্মস্থল ত্যাগ করে সিলেট সদরে চলে যান। কাজী আরিফুর রহমান চলতি বছরের ১৬ই জুন জগন্নাথপুর ভুমি অফিসে সহকারী কমিশনার (ভুমি) পদে যোগ দেন। এর আগে এসিল্যান্ড বিশ^জিৎ কুমার পালকে ৭ মাসের মাথায় জগন্নাথপুর থেকে বদলি করা হয়। এর আগে ১০ মাসের মাথায় এসিল্যান্ড মো: রফিকুল ইসলামকে জগন্নাথপুর থেকে বদলি করা হয়।
প্রবাসী ও হাওর অঞ্চল অধ্যুষিত জগন্নাথপুরে এসিল্যান্ডের পদ বর্তমানে শূণ্য রয়েছে। জগন্নাথপুরে ঘনঘন এসিল্যান্ড বদলি হওয়াতে ভুমি অফিসে স্থবিরতা দেখা দিয়েছে। এলাকাবাসী মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
এব্যাপারে এসিল্যান্ড কাজী আরিফুর রহমানের সাথে আলাপ হলে তিনি জানান ‘‘৫ মাসের মাথায় আমাকে কেন যে বদলি করা হলো আমি নিজেই জানিনা। তবে যেহেতু সরকারী চাকুরী করি তাই উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশের প্রতি আমি শ্রদ্ধাশীল।’’
স্বল্প সময়ে জগন্নাথপুর থাকলেও উল্লেখিত তিন কর্মকর্তা জনসাধারণের কাজের ব্যাপারে খুবই আন্তুরক ছিলেন বলে এলাকাবাসী জানান।
এসিল্যান্ড বিশ^জিৎ কুমার পাল ২ নভেম্বর ২০১৫ থেকে ১৬ জুন ২০১৬ ইং পর্যন্ত জগন্নাথপুর ভুমি অফিসে এসিল্যান্ড হিসেবে ও ১১ নভেম্বর ২০১৪ ইং হইতে ২ নভেম্বর ২০১৫ ইং পর্যন্ত এসিল্যান্ড হিসেবে মো: রফিকুল ইসলাম দায়িত্ব পালন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com