1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু

  • Update Time : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৫৩ Time View

স্টাফ রিপোর্টার :: সারাদেশে ন্যায় জগন্নাথপুরেও বৃহস্পতিবার থেকে শান্তিপূর্ন পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্র জানায়, এবার জগন্নাথপুরের ৪টি কেন্দ্র ও ১টি ভেন্য থেকে এসএসসি পরীক্ষায় মোট ১ হাজার ৮শত ৫৮জন পরীক্ষার্থী অংশ নিয়েছে। এর মধ্যে ছাত্র সংখ্যা ৭শত ৪৮জন ও ছাত্রী সংখ্যা ১ হাজার ১শত ১০জন। পরীক্ষার প্রথম দিন ৪জন অনুপস্থিত ছিল।
অপর দিকে মাদ্রাসা প্রতিষ্ঠান থেকে ৬শত ৬০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছে। এর মধ্যে ছাত্র ৩শত ৯৯জন এবং ছাত্রী সংখ্যা ২৭১ জন। অনুপস্থিত ১ জন।
জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোখলেচ্ছুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শান্তি পরিবেশে পরীক্ষা শুরু হয়েছে। পরীক্ষার প্রথম দিন অনুপস্থিত শিক্ষার্থী সংখ্যা ছিল ৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com