1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে হাঁস ও নগদ অর্থ বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে হাঁস ও নগদ অর্থ বিতরণ

  • Update Time : বুধবার, ২৯ জানুয়ারী, ২০২০
  • ৪৬৬ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে পূর্নবাসনের কার্যক্রম শুরু হয়েছে।

জগন্নাথপুর উপজেলা প্রশাসন গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জগন্নাথপুরের ২৫ জন ভিক্ষুককে আত্মনির্ভশীল ও কর্মসংস্থান তৈরী করতে নগদ অর্থ ও হাঁস বিতরণ করা হয়েছে।

প্রত্যেক ভিক্ষুককে জনপ্রতি ১ হাজার ৫ শত টাকার নগদ ও ২৫টি করে হাঁস বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুমের সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে বিতরণী সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু,উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার প্রমুখ।

জগন্নাথপুরের ইউএনও’র কার্যালয় সুত্র জানায়, আগামী মুজিব বর্ষে জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুক মুক্ত করতে প্রশাসন এরমধ্যেই জগন্নাথপুরের একটি পৌরসভা ও আটটি ইউনিয়নে মোট ৫০জন ভিক্ষুককে সনাক্ত করে তাদের তালিকা তৈরী করা হয়। এসব ভিক্ষুকদেরকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রান তহবিল থেকে অনুদানপ্রাপ্ত ভিক্ষুক পূর্নবাসন কর্মসুচী বাস্তবায়নের আওতায় এনে কর্মসংস্থাপন ও আত্মনির্ভশীল গড়ে তুলতে প্রশাসন কাজ শুরু করে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর উপজেলাকে ভিক্ষুকমুক্ত করতে আমরা কাজ শুরু করেছি। এরমধ্যে আমরা ২৫জন ভিক্ষুককে নগদ অর্থ ও হাঁস দিয়েছি। যাতে তাঁরা ভিক্ষাবৃত্তি ছেড়ে নিজে আত্মনির্ভশীল করে তুলতে পারে। পর্যায়ে তালিকাভুক্ত অপর ভিক্ষুকে নগদ টাকা ও হাঁস কিংবা মোরগ দেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com