1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ডিগ্রী কলেজের তিন শিক্ষার্থীর ব্যতিক্রমী ইফতার আয়োজন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুর ডিগ্রী কলেজের তিন শিক্ষার্থীর ব্যতিক্রমী ইফতার আয়োজন

  • Update Time : সোমবার, ২৭ জুন, ২০১৬
  • ৩০২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর ডিগ্রী কলেজের তিন শিক্ষার্থীর ব্যতিক্রমী উদ্যোগ। সোমবার জগন্নাথপুর উপজেলা সদরের দরিদ্র অসহায় প্রতিবন্ধী ও ছিন্নমুল শিশুদের সন্মানে এক ইফতার মাহফিলের আয়োজন করে। ব্যতিক্রমী এই ইফতার মাহফিলে তাঁরা নিজেরাই নিজেদের অর্থে উন্নত মানের ইফতার দিয়ে সবার সাথে বসে ইফতার মাহফিলে অংশ নেয়। ব্যতিক্রমী এই ইফতার মাহফিলের আয়োজক জগন্নাথপুর ডিগ্রী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী রণি রাজ,মনিকা আক্তার ও মবিয়া তালুকদার। তাদেরকে সার্বিক সহযোগীতা করেন সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী কনিকা আক্তার। উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামের বারান্দায় ইফতার মাহফিলে ১১৪ জন প্রতিবন্ধী,দরিদ্র অসহায় ও ছিন্নমুল শিশু অংশ নেন। এছাড়াও ব্যতিক্রমী এই ইফতারে উপস্থিত ছিলেন সমাজকর্মী লাহিন আহমদ,হুমায়ুন আহমদ,ছাত্রলীগ নেতা আব্দুল মুকিত, জগন্নাথপুর আর্টস্কুলের পরিচালক জুনায়েদ আহমদ সজল,সাইদুর রহমান,মোশারফ হোসেন,বাবু আহমেদ প্রমুখ।
IMG-20160627-WA0004--- আয়োজকদের একজন জগন্নাথপুর ডিগ্রী কলেজের শিক্ষার্থী রণি রাজ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, আমরা তিনজন মিলে নিজেদের উদ্যোগে এলাকার প্রতিবন্ধী অসহায়,দরিদ্র ছিন্নমুল মানুষদেরকে খুঁজে বের করে দাওয়াত দিয়ে তাদের নিয়ে ইফতার করি। আমাদের এই আয়োজন দেখে আরো তিন জন ব্যক্তি তাদেরকে ইফতার করানোর প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি জানান, রাজনৈতিক সামাজিক বিভিন্ন সংগঠন ও ব্যক্তি উদ্যোগে প্রতিদিন জগন্নাথপুরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হলেও এসব ইফতার মাহফিলে সুবিধা বঞ্চিত এসব মানুষ উপেক্ষিত থাকেন। এসব অনুভূতি থেকে এই আয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com