1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর-দ সুনামগঞ্জ হবে সাঁকোবিহীন-এমএ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুর-দ সুনামগঞ্জ হবে সাঁকোবিহীন-এমএ মান্নান

  • Update Time : বুধবার, ২০ জুন, ২০১৮
  • ১৯২ Time View

দ. সুনামগঞ্জ প্রতিনিধি
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান বলেছেন, ‘আওয়ামীলীগ সাধারণ মানুষের জন্য কাজ করে। আওয়ামী লীগ দেশের মানুষের উন্নয়ন চায়। দেশ উন্নত করতে হলে যোগাযোগ ব্যবস্থা উন্নত করতে হবে। একটি সাঁকোও দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুরে থাকতে দেবো না। এই দুটি উপজেলা হবে সাঁকো বিহীন উপজেলা। আমরা সেই লক্ষেই কাজ করছি। রাণীগঞ্জের কুশিয়ারা সেতুর কাজ হচ্ছে, ডাবরে বিশাল মহিষের খামার হবে, ছাতক থেকে সুনামগঞ্জ হয়ে মোহনগঞ্জে রেলপথ হবে, টেক্সটাইল ইনস্টিটিউট, কৃষি ইনস্টিটিউট হবে। এসব নিয়ে কাজ হচ্ছে। শুধু সময় ও সুযোগের দরকার। আপনার আমাদের সেই সুযোগ দেন। নৌকায় ভোট দেন। সাধারণ মানুষ আমার হাতিয়ার। আমি আপনাদের সন্তান।’
রবিবার বিকাল ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ভমবমি বাজারে ঈশাখপুর, শ্রীরামপুর ও বাউশী গ্রামে বিদ্যুতায়ন ও ঈশাখপুর এলজিইডি’র রাস্তা থেকে আবদুল মান্নানের বাড়ি পর্যন্ত গ্রামীণ রাস্তা টেকসই করণে হেরিং বোন বন্ড রাস্তার উদ্বোধনের সময় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
ঈশাখপুর, শ্রীরামপুর ও বাউশী এই তিন গ্রামবাসীর আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির উদ্দিন।
দরগাপাশা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মুজিবুর রহমান রিপনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখ্ত, সুনামগঞ্জ পল্লী বিদ্যুতের মহাব্যবস্থাপক (জিএম) অখিল কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবাব মিয়া, বাংলাদেশ কেন্দ্রীয় তালামিজের সহ সভাপতি মাও. মুহিবুর রহমান ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু।
অপরদিকে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদের দিন পশ্চিম পাগলা ইউনিয়নবাসীর সাথে পাগলা বাজারে ইমাদ রেস্টুরেন্টে চা চক্রে অংশ নেন প্রতিমন্ত্রী এম এ মান্নান। এসময় সকলের সাথে ঈদের শুভেচ্ছাও বিনিময় করেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com