1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরে ছয় তলা বিশিষ্ট হাসপাতালের জায়গা নির্ধারণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

জগন্নাথপুর পৌরশহরে ছয় তলা বিশিষ্ট হাসপাতালের জায়গা নির্ধারণ

  • Update Time : শনিবার, ৬ অক্টোবর, ২০১৮
  • ২৩২ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর পৌরসভায় ছয় তলা বিশিষ্ট হাসপাতাল নির্মাণের স্থান নির্ধারণ করা হয়েছে। উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামেক পাশে সরকারী জায়গায় এ হাসপাতাল নির্মিত হবে। এসব তথ্য শুক্রবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জানিয়েছেন।
তিনি বলেন, আমাদের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান মহোদয়ের প্রচেষ্ঠায় ১২ কোটি টাকা ব্যয়ে আরবান প্রাইমারী হেল্থ কেযার প্রকল্পের আওতায় ১২ শতাংশ জমির উপর ৬ তলাবিশিষ্ট আধুনিক ভবন নির্মাণ করা হবে।
এই চিকিৎসা কেন্দ্রে ৬ জন চিকিৎসকসহ নার্স, কর্মচারী ও এম্বুলেন্স থাকবে।
তিনি বলেন, প্রকল্পের কাজ শিগগিরই শুরু হবে। ইতিমধ্যে আমরা জায়গা নির্ধারণ করে অনুমোদনের জন্য প্রতিবেদন পাঠিয়েছি।
প্রকল্প বাস্তবায়ন হলে জগন্নাথপুর পৌরসভার নারী-শিশুসহ দরিদ্র লোকজনের স্বাস্থ্যসেবা নিশ্চিত হবে। এছাড়াও বিনামূল্যে ও স্বল্পমূল্যে স্বাস্থ্যসেবা পাওয়া যাবে।
প্রসঙ্গত, সম্প্রতি একনেক সভায় ১১টি সিটি কর্পোরেশন ও জগন্নাথপুর ও দিরাই পৌরসভাসহ ১৪টি পৌরসভায় এই প্রকল্প অনুমোদন হয়েছে। প্রকল্পের মোট ব্যয় ধরা হয়েছে ১১৩৬ কোটি টাকা। বাস্তবায়ন মেয়াদ ধরা হয়েছে ২০২৩ সালের জুন মাস পর্যন্ত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com