1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে নজরদারি বাড়াতে ইন্টারনেট সেফটি সলিউশন সিস্টেম ক্রয়ের প্রক্রিয়া চলছে-তারানা হালিম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

ফেসবুকে নজরদারি বাড়াতে ইন্টারনেট সেফটি সলিউশন সিস্টেম ক্রয়ের প্রক্রিয়া চলছে-তারানা হালিম

  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫
  • ২৬১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, ইন্টারনেটে সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যম ফেসবুকে নজরদারি বাড়াতে ইন্টারনেট সেফটি সলিউশন (আইএসএস) সিস্টেম ক্রয়ের প্রক্রিয়া চলছে । এই সিস্টেম যুক্ত হলে তথ্য প্রযুক্তির মাধ্যমে সংঘটিত সব ধরনের অপরাধ কমিয়ে আনা সম্ভব হবে।বৃহস্পতিবার বিকালে সংরক্ষিত নারী আসন-৩৩ আসনের সাংসদ ফিরোজা বেগমের (চিনু) প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী সংসদে এ কথা বলেন।
তারানা হালিম জানান, সামাজিক মাধ্যম ফেসবুকে আপত্তিকর ছবি ও ভিডিও আপলোড, বিভ্রান্তিকর তথ্য দেয়া, গুজব ছড়ানোসহ হয়রানি বন্ধে নিয়ম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এছাড়া তথ্য প্রযুক্তির মাধ্যমে সংঘটিত অপরাধ কমিয়ে আনার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরদারি নিশ্চিতকল্পে আমাদের ব্যবস্থাকে অধিকতর শক্তিশালী করার জন্য ইন্টারনেট সেফটি সলিউশন (আইএসএস) নামক সিস্টেম ক্রয়ের প্রক্রিয়া চলমান রয়েছে।
প্রতিমন্ত্রী জানান, বিটিআরসির ওয়েবসাইট, ২টি ই-মেইল এবং মোবাইল ফোনের মাধ্যমে গ্রাহকের কাছ থেকে ইন্টারনেট, মোবাইল ফোন, ফেসবুক ও ওয়েসাইট সম্পর্কিত অভিযোগ গ্রহণসহ তা নিষ্পত্তির ব্যবস্থা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com