শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম:
২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১

বালু বোঝাই ট্রাক উঠে মজিদপুর বেইলি সেতু ভেঙে যানচলাচল বন্ধ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১০৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক ঃ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাগলা – জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক ( আবদুস সামাদ আজাদ) মহাসড়কের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর নামকস্হানে বেইলি ব্রিজ ভেঙে জগন্নাথপুর উপজেলা সদর থেকে সুনামগঞ্জ জেলা শহরের সাথে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে গেছে। বৃহস্পতিবার ভোরের দিকে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলা সদর এলাকা থেকে পাগলা গামী সড়কের মজিদপুর নামকস্হানে মজিদপুর বেইলি সেতুতে বালু বোঝাই ট্রাক উঠলে বেইলি সেতুটি ভেঙে পড়ে।এরপর থেকে সড়ক দিয়ে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে যায়।

মজিদপুর গ্রামের বাসিন্দা সমাজকর্মী এমদাদুর রহমান সুৃমন জানান, মজিদপুর বেইলি সেতু ভেঙে যাওয়ায় জনদুর্ভোগ বেড়েছে। দ্রুত সড়কটি চালু করা দরকার।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর সূত্র জানায়, পাগলা – জগন্নাথপুর – আউশকান্দি –
( আব্দুস সামাদ আজাদ) মহাসড়কের জগন্নাথপুর থেকে পাগলা পর্যন্ত সাতটি ঝুঁকিপূর্ণ বেইলি সেতু রয়েছে। সেতুগুলো ভেঙ্গে নতুন সেতু নির্মাণের উদ্যাগ নেয়া হয়েছে। ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স এন্ড কোম্পানি লিমিটেড ওই সড়কে ২১ কিলোমিটার অংশে ৯১ কোটি টাকা ব্যায়ে সড়ক সংস্কার কাজ করছে এবং ১২০ কোটি টাকা ব্যায়ে সাতটি বেইলি সেতু ভেঙে নতুন সেতু তৈরির কার্যাদেশ পেয়ে কাজ শুরু করেছে। মজিদপুর বেইলি সেতুতে বিকল্প মাটির সড়কের কাজ শুরু হয়েছে।
ঠিকাদারী প্রতিষ্ঠান এমএম বিল্ডার্স কোম্পানি লিমিটেড এর মাঠকর্মকর্তা জামাল মিয়া বলেন, মজিদপুর বেইলি সেতু এলাকায় মাটি দিয়ে বিকল্প সড়কের কাজ শেষ পর্যায়ে রয়েছে। আশা করছি দুই তিন দিনের মধ্যে বিকল্প সেতুদিয়ে গাড়ি চলবে। তিনি বলেন অতিরিক্ত বালুসহ ট্রাকের ওজনের কারনে সেতুটি ভেঙে পড়েছে।
জগন্নাথপুর মিমিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম বলেন, জেলা শহর সুনামগঞ্জে যাতায়াত ও জেলা সড়ক থেকে জগন্নাথপুর উপজেলা সদরে যাতায়াতের একমাত্র সড়কের মজিদপুরে বেইলি সেতু ভেঙে পড়ায় যাতায়াতে সীমাহীন দুর্ভোগ দেখা দিয়েছে। একটি মোটরসাইকেল পর্ষন্ত যাতায়াত করতে পারছে না। দ্রুত সড়কটি চালু করার দাবি জানান তিনি।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের উপ সহকারী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, সড়ক ও জনপথ অধিদপ্তর সুনামগঞ্জ কার্যালয় থেকে বেইলি সেতুটি ঝুঁকিপূর্ণ উল্লেখ করে ৫ টনের অধিক মালামাল পরিবহন না করতে সর্তকতামুলক সাইনবোর্ড সাঁটানো রয়েছে। কিন্তু আজ সকালে খবরপেয়ে গিয়ে দেখলাম ট্রাকবালুসহ কমপক্ষে ৪০ টন ওজন হবে।অতিরিক্ত ওজনের কারনে বেইলি সেতুটি ভেঙে পড়েছে। তিনি বলেন,যাতায়াতের সুবিধার্থে আমরা দ্রুত বিকল্প সড়কের কাজ শেষ করতে প্রচেষ্টা চালাচ্ছি। তিনি বলেন বালুবোঝাই ট্রাকের চালক সিলেটের ভোলাগঞ্জের নিজাম উদ্দিন। তিনি জগন্নাথপুর উপজেলার কলকলিয়া গ্রামের লিটন মিয়ার বাড়িতে বালু নিয়ে যাচ্ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24