1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন
Title :
বেছে বেছে মুসলিমদের উপর হামলা চালানো হচ্ছে : মার্কিন কমিশন জগন্নাথপুরে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর সৌহার্দ্য জগন্নাথপুরে যুবলীগ নেতার মাটি কাটার যন্ত্র জব্দ ভারতে ছয় মুসলিম প্রতিবেশী কে বাঁচিয়ে নিজে মৃত্যুর সঙ্গে লড়ছেন প্রেমকান্ত জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে আবিবুল বারী আয়হানের মনোনয়ন দাখিল জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে পিতার শুন্য পদে মনোনয়ন জমা দিলেন মেয়রপুত্র সেলিম জগন্নাথপুর পৌরনির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন বিএনপির প্রার্থী রাজু আহমদের মনোনয়ন দাখিল জগন্নাথপুরে দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিলেন আ.লীগের প্রার্থী মিজানুর রশিদ দিল্লিতে মসজিদে ঢুকে ইমামকে গুলি, পোড়ানো হলো স্কুল-মাদ্রাসা দিরাইয়ে সড়কে প্রাণ গেলো বৃদ্ধের

করোনাভাইরাসে একদিনে ২৪২ জনের মৃত্যু

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

প্রাণঘাতী করোনাভাইরাসের উৎসস্থল চীনের হুবেই প্রদেশে একদিনে রেকর্ড সংখ্যক সর্বোচ্চ ২৪২ জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় সময় বুধবার এসব মানুষের মৃত্যু হয় বলে বৃহস্পতিবার দেশটির স্বাস্থ্য কর্মকর্তাদের বরাত দিয়ে রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে।

গত ডিসেম্বরে হুবেইয়ের উহান থেকে বিশ্বের ২৫টিরও বেশি দেশে ছড়িয়ে পড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব।

রয়টার্স জানায়, এই ভাইরাসে গত সোমবার হুবেইতে মৃত্যু হয় ১০৩ জনের; আর সেই রেকর্ড ভেঙে বুধবার একদিনেই মৃত্যু হয় ২৪২ জনে। প্রদেশটিতে এখন পর্যন্ত এই ভাইরাসের সংক্রমণে মারা গেছেন ১৩১০ জন।

করোনার সংক্রমণে চীনে মৃতের সংখ্যা বেড়ে ১৩৫০ এবং এখন পর্যন্ত দেশটিতে সবমিলিয়ে ৬০ হাজারের মতো মানুষের শরীরের এর অস্তিত্ব পাওয়া গেছে বলে জানিয়েছে বিবিসি।

দুই সপ্তাহের মধ্যে করোনায় সবচেয়ে কম মানুষের মৃত্যুর সংবাদ এবং বেইজিংয়ের এক স্বাস্থ্য উপদেষ্টার এপ্রিলের মধ্যে করোনার বিপদ কেটে যাওয়ার ভবিষ্যদ্বাণীর মধ্যেই মধ্যেই বুধবার ২৪২ জনের মৃত্যু নতুন করে ভাবিয়ে তুলছে চীনকে।

সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews