1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ১১ জুলাই ২০২০, ০৩:০৬ অপরাহ্ন

বাঁধের কাজ দ্রুত শেষ করতে হবে:জেলা প্রশাসক

  • Update Time : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
হাওর রক্ষা বাঁধের কমপেকশন ও স্লোভ নিয়ে ক্ষোভ প্রকাশ করে জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ বলেন, নিয়মমাফিক কাজ দ্রুত সম্পন্ন করতে না পারলে বিল বন্ধ রাখার পাশাপাশি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। কাজে কোন ধরনের হেলাফেলা সহ্য করা হবে না। যারা এ কাজের দায়িত্ব নিয়েছেন তাদেরকে সঠিক সময়ে কাজ শেষ করতে হবে।
মঙ্গলবার বেলা ১১টায় জামালগঞ্জের ফেনারবাঁক ইউনিয়নের পাগনার হাওরের ৩২, ৩৩, ৩৪, ৩৫ ও ৩৮নং পিআইসি পরিদর্শনকালে তিনি এ কথাগুলো বলেন।
এ সময় তিনি স্থগিত ৩৫নং পিআইসির কাজ এগিয়ে নিতে বাঁধের পার্শ্ববর্তী হটামারা গ্রামের কৃষক সাবেক ইউপি সদস্য ফিরোজ মিয়াকে সভাপতি ও মাহমুদ আলীকে সদস্য সচিব করে সাত সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করে দ্রুত কাজের নির্দেশনা প্রদান করেন।
এ সময় তাঁর সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, উপজেলা পাউবোর উপ-সহকারী প্রকৌশলী মো. রেজাউল কবির, ফেনারবাঁক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, ইউপি সচিব অজিত কুমার রায়, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. আসাদ মিয়া, ফেনারবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা চৌধুরী খোকন প্রমুখ।
সন্ধ্যায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। কর্মক্ষেত্রে দায়িত্বশীলতার তাগিদ দিয়ে শিক্ষকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘শিশু শিক্ষার্থীদের চাওয়া-পাওয়ায় নিজেদেরকে বিলিয়ে দিবেন। শিক্ষকের বদলে দপ্তরি দিয়ে ক্লাস করানো চলবে না। ’
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার এডিসি জেনারেল মো. শরীফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. শরীফ উদ্দিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাহবুবুল কবীর, সাবেক ভাইস চেয়ারম্যান মিসবাহ উদ্দিনসহ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের সকল প্রধান শিক্ষক, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।
এছাড়া জেলা প্রশাসক মো. আব্দুল আহাদ ফেনারবাঁক ইউনিয়নের রামপুর গ্রামে সূর্যমুখী ফুল ও ভোট্টা চাষ সংক্রান্ত মাঠ দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন। এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ জেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. সফর উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আজিজল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমা-ার আব্দুর রাজ্জাক তালুকদার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com